বাংলা সিরিয়াল

‘রোহিনীকে জোকার লাগছে আর অরিন্দম নোলককে অপূর্ব’! গোধূলি আলাপের জন্মাষ্টমী স্পেশাল নতুন প্রমো দেখে উচ্ছ্বসিত দর্শকরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গোধূলি আলাপ’। এই ধারাবাহিকের নোলক অরিন্দমের জুটি দর্শকদের খুব পছন্দের। এই ধারাবাহিকটি সাপ্তাহিক টিআরপিতে পিছিয়ে থাকলেও এর জনপ্রিয়তা কিন্তু তুঙ্গে। এই ধারাবাহিকে নোলক আর অরিন্দম একে অপরকে খুব ভালোবাসে কিন্তু কেউই কাউকে মুখ ফুটে সেটা এখন‌ও অবধি বলতে পারেনি। নোলক বয়সে কিছুটা ছোট হওয়ায় সেও নিজের ভালোবাসার কথা জানাতে পারেনি। কিন্তু সে চায় তার উকিল বাবু যেন নিজের মুখে ভালোবাসার কথা তাকে ‌‌বলে। এই কারণে নানা রকম ফন্দিফিকের আঁটতে থাকে সে। বর্তমানে যেমন সে স্মৃতি ভ্রষ্টের নাটক করছে, যাতে অরিন্দম নিজের মুখে তাকে ভালোবাসার কথা জানায়।

এরপর সম্প্রতি একটি জন্মাষ্টমীর প্রোমো দিয়েছে স্টার জলসায় যেখানে দেখানো হচ্ছে যে, রোহিনী বলছি এই জন্মাষ্টমীতে গোপালের প্রাণ প্রতিষ্ঠা আমি করবো যেহেতু আমি এবাড়ির বউ। নোলক মনে মনে বলছে গোপাল তুমি আমার কথা শুনবে না। এরপর দেখা যায় গোপালকে তুলতে গেলে রোহিনীর মুখটা ময়দার গামলাতে পড়ে যায় এরপর রোহিনীর হাত থেকে গোপাল পরে যাওয়ার উপক্রম হলে নোলক সেটা ধরে ফেলে। কিন্তু রোহিনী নোলককে ধাক্কা দিয়ে দেয়।

এই সময় গোপাল শুধু নোলক যখন পড়ে যাচ্ছে তখন উকিল বাবু অর্থাৎ অরিন্দম এসে নোলককে ধরে ফেলে। অরিন্দম নোলক কে বলে সব ভুলে গেলেও এটা মনে রেখো আমি তোমাকে কখনোই হারতে দেব না। নোলক মনে মনে বলে ‘আমার কৃষ্ণ’।‌এই প্রোমো এপিসোড সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর কমেন্ট বক্স ভরে গিয়েছে নেটিজেনদের বক্তব্যে। একজন আবার লিখেছেন,‘ আহা! প্রমো দেখে মন ভরে গেলো ৷ রোহিনীকে জোকার লাগছে আর অরিন্দম ও নোলককে অপূর্ব !’

Back to top button