ভাইরাল

‘এতো মনে হচ্ছে পরবর্তী উরফি জাভেদ’! খোলা ছাদে সাহসী পোশাকে উদ্দাম নেচে তীব্র ট্রোলড ‘পটলকুমার’ হিয়া দে

একসময় ‘পটলকুমার গানওয়ালা’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী হিয়া দে। তবে এরপর পড়াশোনার কারণে বেশ কিছুদিন অভিনয় জগৎ থেকে দূরে থাকতে দেখা গিয়েছিল তাকে। বর্তমানে আবারো ছোটপর্দার পাশাপাশি বড় পর্দায় অভিনয় করা শুরু করেছেন তিনি। একই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী।

মাঝেমধ্যেই অনুগামীদের সঙ্গে নানা রকম নাচের ভিডিও এবং ফটো ভাগ করে নিতে দেখা যায় তাকে। তবে এবার প্রায় প্রতিবারের মতোই নাচের ভিডিও পোস্ট করে তুমুল সমালোচনার সম্মুখীন হতে হল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। নেটদুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ এদিন কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন এই কিশোরী অভিনেত্রীর দিকে তার ভিডিও দেখার পর। কারণ সেখানে বলিউডের হিন্দি গানে উদ্দাম নাচতে দেখা গিয়েছে তাকে সাহসী পোশাক পরে।

পাশাপাশি বলিউডের সাহসী অভিনেত্রী উরফি জাভেদের সঙ্গে তাকে তুলনা করতে দেখা গিয়েছে নেটদুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে। তবে এর আগে অভিনেত্রী একাধিক সাক্ষাৎকারে জানিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে মোটেও পাত্তা দেন না তিনি। বরং অনুগামীদের বিনোদন দেওয়ার জন্য এ ধরনের ভিডিও তিনি যে ক্রমাগত পোস্ট করতে থাকবেন সে কথা স্পষ্ট করে দিতে দেখা গিয়েছে হিয়াকে।

Back to top button