ভাইরাল

‘মানুষ হুজুগে, তাই এসব গান কদিনের জন্য ভাইরাল হয়’! বাদাম কাকু ভুবন বাদ্যকরকে নিয়ে অবশেষে মুখ খুললেন গায়ক কুমার শানু

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেট দুনিয়ার বাসিন্দাদের সামনে উঠে আসতে সক্ষম হয়েছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। প্রশাসনের কাছ থেকে সাহায্য মিলেছে। পাশাপাশি ইতিমধ্যেই বাংলাদেশের ভাইরাল গায়ক হিরো আলমের সঙ্গে জুটি বেঁধে নতুন গান গেয়ে ফেলেছেন তিনি। এমনকি মুম্বাই গিয়েও নতুন গান রেকর্ড করতে দেখা গিয়েছিল তাকে।

বর্তমানে গানের কারণে বাদাম বিক্রি ছেড়ে দিয়েছেন ভুবন বাদ্যকর। তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল জনপ্রিয় গায়ক কুমার শানুকে। এদিন সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানিয়েছেন মানুষ অত্যন্ত হুজুগে, যে কারণে নতুন কিছু তাদের সামনে এলে তারা সেটাকে নিয়ে কিছুদিন মাতামাতি করেন। তবে দিনের শেষে সত্যিকারের গান মানুষের পছন্দ হবে সে কথা বলতে শোনা গিয়েছে তাকে।

তবে এদিন গায়ক জানিয়েছেন গোটা বিষয়টির মাধ্যমে একজন গরিব মানুষের যদি আর্থিকভাবে কিছু উপকার হয় সেটা অনেকটাই বড় বিষয় বলে তিনি মনে করেন। তবে সকলের প্রিয় বাদাম কাকুর গাওয়া গানকে তিনি যে মোটেও ভালোভাবে নিচ্ছেন না, সে কথা স্পষ্ট হয়েছে তার কথা থেকে। তিনি জানিয়েছেন এগুলি গান নয় বরং এসব গানের মাধ্যমে কোন জিনিস বিক্রয় করার ইচ্ছা প্রকাশ হয় বলে তিনি মনে করেন।

Back to top button