ভাইরাল

দারুণ মেকআপ, গলায় হীরের গয়না! রানু মন্ডলের নতুন ছবি দেখে হতবাক নেটদুনিয়া! ‘কুড়ি বছরের কিশোরী লাগছে’, প্রতিক্রিয়া নেটিজেনদের

এক সময় নিজের প্রতিভার মাধ্যমে রানাঘাটের রেলস্টেশন থেকে উঠে মুম্বাই পৌঁছাতে সক্ষম হয়েছিলেন গায়িকা রানু মন্ডল। এমনকি বলিউডি সুরকার এবং গায়ক হিমেশ রেশমিয়ার সঙ্গেও কাজ করে ফেলেছিলেন তিনি। তবে এরপর নিজের ভাগ্যের দোষেই বোধ হয় আবারও রানাঘাটের ভাঙ্গা ঘরে ফিরে আসতে হয়েছিল তাকে। বর্তমানে প্রতিনিয়ত তার সঙ্গে দেখা করতে যেতে দেখা যায় বাংলার বিভিন্ন জনপ্রিয় ইউটিউবারদের।

এবং প্রায় প্রতিটি ভিডিওতেই তার বলা কথা কিংবা কার্যকলাপ মানসিক ভারসাম্যহীনতার ছবি ফুটিয়ে তোলে। তবে এবার নতুন করে আচমকাই নেট দুনিয়াকে চমকে দিলেন গায়িকা রানু মন্ডল। কারণ সম্প্রতি তার ফেসবুক পেজ থেকে বেশ কিছু ফটো পোস্ট করা হয়েছে। যেখানে তাকে দেখে চমকে গিয়েছেন নেটিজেনরা। অসাধারণ মেকআপ, সারা গায়ে হীরের গয়না পরা রানু মন্ডলকে দেখে চিনতে পারা যাচ্ছে না এমনটাই প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা।

তবে শেষ পর্যন্ত জানা গিয়েছে ছবিগুলি ভীষণভাবে এডিট করা হয়েছে এবং ফেসবুকের যে একাউন্ট থেকে ছবিগুলি শেয়ার করা হয়েছে সেটি রানু মন্ডলের নিজের অ্যাকাউন্ট নয়। তবে তা সত্ত্বেও ছবিগুলি দেখে স্তব্ধ হয়ে গিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা। পাশাপাশি এই ছবি থেকে তারা ধারণা তৈরি করতে পেরেছেন কম বয়সী রানু মন্ডলকে নিয়ে।

Back to top button