বাংলা সিরিয়াল

‘এভাবে স্বাধীনতা সংগ্রামীদের অপমান করবেন না’! সাহসী স্নানপোশাকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে তুমুল ট্রোলড দ্যুতি ওরফে অভিনেত্রী শ্রীমা

স্বাধীনতা দিবস উপলক্ষে গতকাল ছুটি ছিল গোটা টলিউডে। যে কারণে বিভিন্নভাবে স্বাধীনতা দিবস পালন করতে দেখা গিয়েছে টলিউডের জনপ্রিয় সেলিব্রিটিদের। তবে এবার নিজের মতো করে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে তুমুল বিতর্কের সম্মুখীন হলেন গাঁটছড়া ধারাবাহিক অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। প্রসঙ্গত এই মুহূর্তে ধারাবাহিকের কাজের জন্য উড়িষ্যাতে রয়েছেন এই ধারাবাহিকের মুখ্য অভিনেতা এবং অভিনেত্রীরা।

সেখান থেকেই সুইমিং পুলে চান করার বেশ ক’টি ফটো পোস্ট করে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছিলেন অভিনেত্রী। সেই সমস্ত ফটোগুলিতে সাহসী বিকিনিতে ধরা দিয়েছেন তিনি। বলাই বাহুল্য এই পোস্ট মোটেও ভালোভাবে নেননি নেটিজেনদের একটি বড় অংশ। কারণ হিসেবে তারা জানিয়েছেন অভিনেত্রী হয়তো বিকিনি পরার স্বাধীনতাকে নিজের পোষ্টের মাধ্যমে প্রকাশ করতে চেয়েছেন।

তবে ভারতের দীর্ঘদিনের রক্তক্ষয়ী স্বাধীনতা সংগ্রামের ইতিহাস যে সেই সমস্ত ঘটনা থেকে অনেকটাই উপরে এমনটাই মনে করছেন নেট দুনিয়ার বাসিন্দারা। পাশাপাশি এ ধরনের পোস্টের মাধ্যমে অভিনেত্রী আসলে ভারতের স্বাধীনতা সংগ্রামীদের অপমান করেছেন এমন মন্তব্য করতে দেখা গিয়েছে অনেককেই। ইতিমধ্যেই অভিনেত্রীর ক্ষমা চাওয়ার দাবি তুলেছেন নেটদুনিয়ার বাসিন্দারা। তবে এখনো পর্যন্ত বিতর্কে জড়িয়ে পড়ার পর গোটা বিষয়টি নিয়ে প্রকাশ্যে আর কোন মন্তব্য করেননি টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

Back to top button