বাংলা সিরিয়াল

ঈশানের কাছ থেকে হারিয়ে গিয়ে এবার ভাতের হোটেলে কাজ নিল গৌরী! নতুন চমক ‘গৌরী এলো’ ধারাবাহিকে, তুমুল ভাইরাল ধারাবাহিকের নতুন পর্ব

কিছুদিন আগেই জি বাংলার পর্দায় যে সমস্ত নতুন ধারাবাহিকগুলির সম্প্রচার শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘গৌরী এলো’। ইতিমধ্যেই অন্যরকম গল্পের কারণে এই ধারাবাহিকটি দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে। পাশাপাশি ধারাবাহিক শুরুর আগে এই ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছিলেন অন্ধবিশ্বাস নয় বরং বিজ্ঞান এবং ভক্তিকে এই ধারাবাহিকের মাধ্যমে তুলে ধরতে চান তারা।

ইতিমধ্যেই ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা জানতে পেরেছেন ধারাবাহিকের নায়িকা গৌরী আসলে পার্বতী এবং ধারাবাহিকের নায়ক ঈশান আসলে মহাদেবের অংশ বিশেষ। এবার ধারাবাহিকের নতুন পর্ব দেখে দারুণ উত্তেজনা সৃষ্টি হলো অনুগামীদের মধ্যে। কারণ ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দেখা গিয়েছে মা কালীর ভরসায় বাড়ি থেকে বেরিয়ে পড়েছে ধারাবাহিকের নায়িকা গৌরী এবং মা তাকে পথ দেখাবে এই বিশ্বাস নিয়ে রাস্তায় চলতে শুরু করেছে সে।

এরপর একজন দয়ালু ভাতের হোটেলের মালিকের নজরে আসে ধারাবাহিকের নায়িকা গৌরী। যে কারণে বর্তমানে ভাতের হোটেলে কাজ করতে দেখা যাচ্ছে তাকে। অপরদিকে গৌরীকে খুঁজে বার করার জন্য রাস্তায় নেমে এসেছে ইশান নিজেও। তবে দুজনের মধ্যে এখনো দেখা হয়নি। বলাই বাহুল্য কিভাবে ঈশান এবার গৌরীকে খুঁজে বার করে তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh