বাংলা সিরিয়াল

সুইমিং পুলের ধারে স্নান;পোশাকে অভিনেত্রী ময়না ব্যানার্জি! উর্মির ‘রাগী আন্টি’র নতুন রূপ দেখে চাঞ্চল্য নেটদুনিয়ায়, তাকে চিনতেই পারছেন না অনুগামীরা

এই মুহূর্তে টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ময়না ব্যানার্জি। অত্যন্ত সফলভাবে এই মুহূর্তে একাধিক ধারাবাহিকে কাজ করতে দেখা যাচ্ছে তাকে। এই মুহূর্তে জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক থেকে শুরু করে পিলু ধারাবাহিকের গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে তাকে। তবে যে সমস্ত পার্শ্বচরিত্রে তিনি অভিনয় করে থাকেন সেই সমস্ত চরিত্রের কারণে মূলত শাড়ি এবং পাশ্চাত্য পোশাকেই দেখতে পাওয়া যায় তাকে ছোট পর্দায়।

তবে এবার সোশ্যাল মিডিয়ার পাতায় সাহসী স্নান পোশাকে ধরা দিতে দেখা গেল ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত ছোট পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে দারুন জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী ময়না ব্যানার্জি। তার নিত্য নতুন পোস্ট দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন অনুগামীরা।

তবে অভিনেত্রী যেভাবে ধরা দিয়েছেন ক্যামেরার সামনে তা অবাক করেছে অনুগামীদের এবং এক বাক্যে তারা স্বীকার করেছেন প্রিয় অভিনেত্রীকে যেন চিনতেই পারছেন না তারা। কারণ তার বয়সটা অনেকটাই কমে গিয়েছে এমনটাই মনে হচ্ছে ছবির মাধ্যমে। প্রসঙ্গত এই মুহূর্তে পজেটিভ পার্শ্বচরিত্রে অভিনয় করে দারুন জনপ্রিয়তা অর্জন করেছেন ময়না ব্যানার্জি। তার অভিনয় দেখার জন্য মুখিয়ে থাকেন অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Mayna Banerjee (@banerjeemayna)

Back to top button

Ad Blocker Detected!

Refresh