বাংলা সিরিয়াল

গোলাপী পোশাক, খোলা চুলে ধরা দিলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু! ছোটপর্দার মিঠাইয়ের রূপ দেখে স্তব্ধ অনুগামীরা, মুহূর্তে ভাইরাল মিষ্টি ভিডিও

মিঠাই ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দার পাশাপাশি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। পাশাপাশি অনুগামীদের বিনোদন দেবার জন্য নিত্যনতুন ফটো এবং ভিডিও মাঝেমধ্যেই পোস্ট করতে দেখা যায় তাকে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে এবার নিজের নতুন ভিডিওর মাধ্যমে অনুগামীদের রীতিমতো স্তব্ধ করে দিতে দেখা গেল ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেত্রীকে।

কারণ এদিন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হওয়া ভিডিওয় অভিনেত্রী ধরা দিয়েছেন গোলাপি রঙের পোশাকে। পাশাপাশি নিজের মতো করে উপভোগ করতে দেখা গিয়েছে তাকে গোটা ভিডিওয়। প্রসঙ্গত ধারাবাহিকের শুটিংয়ের পাশাপাশি অবসর মিললেই বিভিন্ন রকম রিল ভিডিও শুট করে নিতে দেখা যায় অভিনেত্রীকে। এ ব্যাপারে তাকে সঙ্গদান করে থাকেন মিঠাই ধারাবাহিকের অন্যান্য অভিনেতা এবং অভিনেত্রীরা।

পাশাপাশি অভিনেতা ধ্রুব সরকারের সঙ্গেও একাধিকবার ক্যামেরার সামনে ধরা দিতে দেখা গিয়েছে তাকে। তবে এদিনের ভিডিওয় অবশ্য অভিনেত্রী একাই ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। এদিন মুহূর্তে তার ভিডিও ভাইরাল হওয়ার পর কমেন্ট বক্স ভরে উঠেছে অনুগামীদের পাঠানো প্রশংসা বার্তায়। সকলেই জানিয়েছেন এ ধরনের ভিডিও আরও দেখার জন্য বর্তমানে অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh