বাংলা সিরিয়াল

খারাপ খবর, পার্বতীর চরিত্র থেকে বাদ পড়লেন সৌমিতৃষা! মিঠাই কে টেক্কা দিয়ে গতবারের মতো এইবারও জি বাংলায় পার্বতী হচ্ছেন যমুনা ঢাকির শ্বেতা ভট্টাচার্য! মন খারাপ করে বসে রইলেন মিঠাই ভক্তরা

মহালয়া মানেই বাঙালির আবেগ, বাঙালির নস্টালজিয়া। সকাল বেলায় উঠে মহালয়া দেখার আবেগ‌ই আলাদা আর তার সাথে রেডিওতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্র সবমিলিয়ে আজও বাঙালির মনের তোলপাড় সৃষ্টি করে। তাই মহালয়া তে কি দুর্গা হচ্ছে এই নিয়ে বরাবরই দর্শকদের মনে একটা আবেগ থেকে যায় আর বিভিন্ন চ্যানেলগুলিও দর্শকদের এই আবেগের কথা মাথায় রেখে জনপ্রিয় মুখ গুলিকে মহিষাসুরমর্দিনী হিসেবে সাজিয়ে তোলেন মহালয়ার সকালে।

অন্যান্য বারের মতো এই বারটাও তার ব্যতিক্রম নয় জি বাংলা এবং স্টার জলসার মত প্রথম সারির চ্যানেল গুলিতে মহালয়া তে কে মা দুর্গা হবেন এই নিয়ে দর্শকদের মাথা ব্যথার শেষ নেই। জি বাংলাতে মহিষাসুরমর্দিনী হবেন শুভশ্রী গাঙ্গুলী কিন্তু মহিষাসুরমর্দিনী ছাড়াও দেবীর আরো নানান রকম রূপ আছে। সেই সকল রূপে কারা কারা থাকবে তা নিয়েও দর্শকদের মধ্যে নানান রকম আগ্রহ থাকে।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই এই ধারাবাহিক প্রায় ৫৪ বঙ্গ সেরা হয়েছে এই ধারাবাহিককে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। শোনা গিয়েছিল এই সৌমিতৃষাই এইবার জি বাংলার মহালয় পার্বতীর ভূমিকায় থাকবেন আর যমুনা ঢাকী ধারাবাহিকের সঙ্গীত অর্থাৎ রুবেল থাকবেন মহাদেবের ভূমিকায়। এই নিয়ে মিঠাই ভক্তরা অত্যন্ত আনন্দিত হয়েছিলেন তাদের প্রিয় মিঠাইকে তারা পার্বতী রূপে দেখতে পাবেন এই ভেবে। কিন্তু সম্প্রতি কারেন্ট বস নামে একটি ইউটিউব চ্যানেল সম্পূর্ণ অন্য দাবি করছে যা শুনে মিঠাই ভক্তরা হতাশ হয়েছেন।

কারেন্ট বসের আপডেট অনুযায়ী জি বাংলা তে মহালয়া তে এই বছর পার্বতী হবেন শ্বেতা ভট্টাচার্য। ইনি যমুনা ঢাকি ধারাবাহিকের যমুনা সম্প্রতি বড়পর্দায় দেবের সাথে প্রজাপতি ছবিতে অভিনয় করেছেন। প্রসঙ্গত উল্লেখ্য গতবারও শ্বেতাই পার্বতীর ভূমিকায় ছিলেন এইবারও তাই থাকবে। এই খবর শুনে স্বাভাবিকভাবে মিঠাই ভক্তরা মন মড়া হয়ে উঠলেও যমুনা ঢাকির ভক্তরা অত্যন্ত খুশি হয়ে গিয়েছেন।‌ তবে পাশাপাশি অনেকে বলছেন পার্বতী বা মহিষাসুরমর্দিনী না হলেও মহা গৌরীর রূপে বা দেবী দুর্গার অন্য কোনরূপে সৌমিতৃষাকে দেখা যেতে পারে মহালয়ায়।

Back to top button