ভাইরাল

‘বাবু খাইছো কাঁচা বাদাম’! নতুন গান দিয়ে এবার নেটদুনিয়ায় একসঙ্গে ঝড় তুললেন বাংলাদেশি গায়ক হিরো আলম ও কাঁচা বাদাম কাকু ভুবন বাদ্যকর

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কিছুদিন আগেই নেটিজেনরা জানতে পেরেছিলেন বাংলাদেশি ভাইরাল গায়ক হিরো আলম কলকাতায় আসতে চলেছেন নতুন গানের জন্য। এরপর তিনি নিজেই জানিয়েছিলেন দুটি গান একসঙ্গে তিনি রেকর্ড করবেন এপার বাংলায়। জানা গিয়েছিল তার মধ্যে একটি গানে তার সঙ্গে দেখতে পাওয়া যাবে এপার বাংলার জনপ্রিয় ‘কাঁচা বাদাম’ কাকু ওরফে সকলের প্রিয় ভুবন বাদ্যকরকে।

এবার অবশেষে সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেল তাদের একত্রিত গান। এদিন হিরো আলম তার ইউটিউব চ্যানেল থেকে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন এই নতুন গানটি। জানা গিয়েছে গানটির নাম ‘বাবু খাইছো, কাঁচা বাদাম’। যদিও এখনো গানটির মিউজিক ভিডিও তৈরি করা হয়নি, তবে ইতিমধ্যেই মুক্তি পেয়েছে স্টুডিও ভার্শন। যেখানে হিরো আলমের সাথে নেচে নেচে গান গাইতে দেখা গিয়েছে ভুবন বাদ্যকরকে। তবে এদিন নেটিজেনদের অনেকেই জানিয়েছেন এই প্রথম বোধহয় তীব্র সমালোচনার পাশাপাশি কিছুটা হলেও প্রশংসা পাচ্ছেন হিরো আলম।

পাশাপাশি অনেকেই দারুন খুশি ভুবন বাদ্যকরের সাফল্যে। তারা জানাচ্ছেন গান যেমনই হোক, তাদের প্রিয় বাদাম কাকুযে ওপার বাংলার একজন ভাইরাল শিল্পীর সঙ্গে কাজ করে ফেলেছেন, এটাই অনেক বড় পাওনা। বলাই বাহুল্য ইতিমধ্যেই গানটি তীব্র ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button