বাংলা সিরিয়াল

সিদ্ধার্থ রকস্টার হয়ে ফিরতেই তার বুকে ঝাঁপিয়ে পড়লো ‘মিঠাই’! ‘মিঠাই’ ধারাবাহিকের নতুন মোড় দেখে চোখে জল অনুগামীদের

এই সপ্তাহের টিআরপি তালিকায় জনপ্রিয়তার বিচারে বেশ খানিকটা নেমে যেতে দেখা গিয়েছে জি বাংলার অন্যতম সেরা ধারাবাহিক ‘মিঠাই’কে। তবে এবার ধারাবাহিকের নির্মাতারা প্রমাণ করলেন তারা অবশ্য হাল ছাড়ছেন না। বরং হারানো স্থান পুনরুদ্ধার করার জন্য নিত্যনতুন চমক আনছেন তারা ধারাবাহিকের অনুগামীদের জন্য। প্রসঙ্গত কিছুদিন আগেই ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছিলেন বড় রকম টুইস্ট আসবে ধারাবাহিকের গল্পে।

সেইমতো অনুগামীরা জানতে পেরেছিলেন ধারাবাহিকের ভিলেনের ষড়যন্ত্র ফাঁস করার জন্য ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থ উদ্যোগ নিতেই দুর্ঘটনা ঘটানো হয় তার। ফলে সকলের প্রিয় উচ্ছে বাবু বেঁচে আছে কিনা সেই প্রশ্নে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া।

তারপরই ড়িকি দা রকস্টার নামে ফেরত আসতে দেখা গিয়েছিল সিদ্ধার্থকে। এবার মিঠাই রানীকে সকলে দেখতে পেলেন রিকির বুকে গিয়ে উচ্ছে বাবুর নাম নিয়ে ঝাঁপিয়ে পড়তে। এরপর রিকি তাকে সরিয়ে নিলেও হাত থেকে আংটি খুলে দেয় সে সকলের প্রিয় মিঠাইকে।

বলাই বাহুল্য এই দৃশ্য দেখে চোখে জল এসে গিয়েছে ধারাবাহিকের অনুগামীদের। তারা জানিয়েছেন এভাবেই হয়তো নিজের ভালোবাসা বোঝাল সিদ্ধার্থ। পাশাপাশি তারা আশা করছেন ধারাবাহিকের এই নতুন গল্পের মাধ্যমেই টিআরপি তালিকার শীর্ষে আবার উঠতে সক্ষম হবে ‘মিঠাই’।

Back to top button