বাংলা সিরিয়াল

জি বাংলার রান্নাঘরে হবু স্ত্রী রুক্মিণী কে নিজে হাতে খাইয়ে দিলেন অভিনেতা দেব! বানালেন নিজেদের পছন্দের একটি সুস্বাদু পদ, রইল ভিডিও

বর্তমানে জি বাংলা রান্নাঘরে চলছে সেলিব্রেটিদের নিয়ে বিশেষ পর্ব। সেলিব্রিটিদের খাওয়া-দাওয়া, তারা কি রান্না করতে পারেন, তারা কি খেতে ভালোবাসেন এই সমস্ত নিয়ে চলছে এই সপ্তাহের পর্ব। আর সেই বিশেষ পর্বেই হাজির হয়েছিলেন টলিউডের সুপারস্টার দেব এবং অভিনেত্রী রুক্মিণী। রান্নাঘরের মঞ্চে এসে প্রথমবার দেব এবং রুক্মিণী বানালেন তাদের পছন্দের একটি রেসিপি। পাশাপাশি রান্নাঘরে সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় সঙ্গে নানান খোশগল্পে মেতে উঠেছে এই টলিউড তারকা জুটি।

আসলে সামনেই দেব এবং রুক্মিণীর আগামী দিনের ছবি কিশমিশ রিলিজ হতে চলেছে। ভিন্ন স্বাদের একটি ছবি নিয়ে খুব তাড়াতাড়ি সিনেমা হলে আসতে চলেছে দেব রুক্মিণীর জুটি। এর আগেও দেব এবং রুক্মিণী র জুটি আমরা পর্দায় দেখেছি। আমরা প্রত্যেকেই জানি দেব এবং রুক্মিণী বেশ কয়েক বছর ধরেই লিভ-ইন রিলেশনশিপের রয়েছে। এবারে আরো একবার তাদের কেমিস্ট্রি পর্দায় দেখার পালা। রান্নাঘরের মঞ্চে এসে মাটন কিসমিস মিঠা কাবাব বানানো শেখালেন দর্শকদের। রুক্মিণীর হাতের এই সুস্বাদু পদটিকে দেব দারুণ প্রশংসা করলেন রুক্মিণীর।

আর এর পাশাপাশি পর্দার এপারে থাকা দর্শকদের জানিয়ে দিলেন যে কেউ যদি ঘরোয়া, রান্না জানা সুন্দরী পাত্রী খুঁজছেন তাহলে দেবের সঙ্গে যোগাযোগ করতে পারেন। দেবের কাছে এরকম একজনের সন্ধান রয়েছে। বলেই সে রুক্মিণীর দিকে তাকায় মজার ছলে আসলে দেব রুক্মিণীর কথাই বলতে চাইছিল। নিজের প্রেমিকাকে এবারে পর্দায় পাত্রী হিসেবে দর্শকের সামনে তুলে ধরল সে।

Back to top button