বাংলা সিরিয়াল

‘ডিভোর্স হবে, এ মনে হয় আগেই জানতো’! পুরোনো ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় সমালোচনার সম্মুখীন অভিনেত্রী মধুমিতা সরকার

এই মুহূর্তে টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। একসময় চুটিয়ে ছোট পর্দায় কাজ করলেও বর্তমানে অভিনেত্রী পা রেখেছেন বড়পর্দায়। পাশাপাশি কাজ করছেন বিভিন্ন ওয়েব সিরিজেও। তবে এবার সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সামনে উঠে এল একটি পুরনো ভিডিও। যেখানে অভিনেত্রীকে দেখা গিয়েছে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে হাজির হয়ে নানান ব্যক্তিগত কথা আলোচনা করতে। প্রসঙ্গত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিক চলাকালীন সহ-অভিনেতা সৌরভ চক্রবর্তীকে বিয়ে করে ফেলেছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার।

তবে কেন তিনি চুপি চুপি বিয়ে করলেন, সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে ‘দিদি নাম্বার ওয়ানে’র রচনা ব্যানার্জিকে অভিনেত্রী জানিয়েছিলেন এক গাদা লোক ডেকে খাওয়ানোর পর যদি ডিভোর্স হয়ে যায় তাহলে টাকাটা নষ্ট হবে। তাই সেই টাকায় একটি বাড়ি তৈরি করা ভালো। বলাই বাহুল্য অভিনেত্রী কথাটি মজার ছলে বললেও ২০১৯ সালেই বিবাহবিচ্ছেদ হয় তার।

এবার সোশ্যাল মিডিয়ায় পুরনো ভিডিও ভাইরাল হতেই কটাক্ষের সুরে নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন অভিনেত্রী হয়তো আগেই জানতেন যে তার ডিভোর্স হয়ে যাবে। তা জানা সত্ত্বেও তিনি বিবাহ করেছেন এমন মজাও করতে দেখা গিয়েছে অনেককেই। তবে বর্তমানে ব্যক্তিগত জীবনের থেকে নিজের অভিনয় জীবনেই বেশি মন দিচ্ছেন মধুমিতা। এবং নিজেকে তিনি ডুবিয়ে দিয়েছেন বিভিন্ন রকম কাজের মধ্যে।

Back to top button