ভাইরাল

বড়োলোকের গেম সেন্টারে গিয়ে মায়ের সঙ্গে খেলায় মেতে উঠেছে খুদে তারকা ইউভান, তুমুল ভাইরাল ভিডিও

টলিউডের খুদে তারকা বলতে এখন প্রথমেই যার নাম মাথায় আসে সে হলো রাজ-শুভশ্রী পুত্র ইউভান চক্রবর্তী। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়েই রয়েছে অসংখ্য ফ্যানপেজ। সকলেই খুব ভালোবাসে ইউভান কে। সোশ্যাল মিডিয়ার তার ছবি বা ভিডিও দেখলেই ঝাঁপিয়ে পড়েন দর্শকেরা এবং কমেন্ট বক্সে অনেক ভালোবাসা দিয়ে ভরিয়ে দেয় অনেক মানুষজন।ইতিমধ্যেই ইউভান পড়াশুনা শুরু করে দিয়েছে। মায়ের সঙ্গে সকালে এবং রাতে নিয়মিত করে পড়তে বসেছে সে। রাজ এবং শুভশ্রী মাঝেমধ্যে নিজেদের প্রোফাইল থেকে ইউভানের বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করতে থাকেন এবং মুহূর্তের মধ্যেই সেই ভিডিও ভাইরাল হয়ে পড়ে। রাজ শুভশ্রী ফ্যান পেজ এবং ইউভানের বিভিন্ন ফ্যানপেজ থেকে আপলোড করা হয় সেই ভিডিও গুলি। সম্প্রতি ছোট্ট ইউভানের আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে মায়ের সাথে একটি গেম সেন্টারে গিয়ে খেলায় মেতে উঠেছে ছোট্ট ইউভান। বিভিন্ন গেম খেলায় মত্ত এই ছোট্ট খুদে। মায়ের সঙ্গে খেলায় মেতে উঠেছে সে আর তার এই ভিডিও শেয়ার করা হয়েছে ইউটিউব এর একটি চ্যানেল থেকে। চ্যানেলটির নাম ‘Tube Light News’ ইউটিউব এর এই চ্যানেলটিকে ভিডিওটি শেয়ার করা হয়েছে।

শুভশ্রী গাঙ্গুলী নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে এই ভিডিওগুলি শেয়ার করেছেন। আর শেয়ার করা মাত্রই চারিদিকে ভাইরাল হয়ে পড়েছে ইউভানের এই দুষ্টু মিষ্টি ভিডিও। আর তারপর থেকেই তার বিভিন্ন ফ্যান পেজে এই ভিডিও দেখা যাচ্ছে।

Back to top button