বাংলা সিরিয়াল

দেখতে তুমুল সুন্দরী হলেও নায়িকার বদলে খল নায়িকা চরিত্র করতে রাজি হয়েছেন এই অভিনেত্রীরা! পর্দায় তাঁরা বেজায় দুষ্টু কিন্তু দেখতে মিষ্টি

যে কোনো ধারাবাহিকেই দুইরকমের চরিত্র দেখা যায়, এক ধরনের চরিত্ররা ইতিবাচক ভূমিকায় অভিনয় করেন, যাদের সকলেই খুব পছন্দ করেন, এদের পর্দায় এন্ট্রি হলেই দর্শকদের মুখে হাসি ফোটে। দ্বিতীয় ধরনের চরিত্রগুলিকে দর্শকরা মোটেই সহ্য করতে পারেন না বলা ভালো, এই চরিত্রগুলো দর্শকদের দুই চোখের বিষ তবু এরাই একটি ধারাবাহিককে টেনে নিয়ে যান।

এদের দুষ্টু কার্যকলাপের জন্যই ধারাবাহিকের মধ্যে নানান রকম টুইস্ট আসে কখনো আবার এই দুষ্টু কার্যকলাপের জন্য‌ই দেখা যায় নায়ক নায়িকার মধ্যে মিলন হয়, ভালোবাসা আরো গভীরতর হয়। এরা হলেন ধারাবাহিকের খলনায়ক অথবা খলনায়িকা। এই চরিত্রগুলির জন্যই ধারাবাহিকে যত রকমের চমক আসে, এই চরিত্রগুলির উপস্থিতিতেই ধারাবাহিক এগিয়ে চলে, অথচ মানুষ এদেরকে পছন্দ করেনা। তাই সচরাচর বেশিরভাগ অভিনেতা-অভিনেত্রী খল নায়ক বা খল নায়িকার চরিত্রে কাজ করতে চান না। কিন্তু এর ব্যতিক্রমও আছেন। এমন অনেক সুন্দরীরা আছেন যারা খল নায়িকা চরিত্র করতে বেশি পছন্দ করেন।

মুখ মিষ্টি হলেও পর্দাতে খল নায়িকা হিসেবে অভিনয় করে খ্যাতি পেয়েছেন এই রকম অভিনেত্রীর সংখ্যা কম নয়। আজ কথা হবে সেইসব চরিত্রদের নিয়ে যারা পর্দায় এলেই মুখ লাল হয়ে যায় দর্শকদের, যাদেরকে দেখলেই রীতিমতো চটে যান সক্কলে!

তন্বী লাহা রায়: ‘মিঠাই’ ধারাবাহিকের তোর্সা নামে পরিচিত তিনি। খলনায়িকা চরিত্র করা প্রসঙ্গে তিনি বলেন, খল চরিত্রের অনেকগুলি শেড আছে যা তাকে ভীষণভাবে আকর্ষিত করে। অভিনেত্রীর কথায়, “খলনায়িকার চরিত্রে অনেক রকম স্তর আছে যেটা আমাকে খুব টানে। তবে এই চরিত্র করতে গিয়ে অনেক ভালোবাসা ও পেয়েছি।” ‌

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

সৃজনী মিত্র: ‘সোনা রোদের গান’ ধারাবাহিকে শ্রেয়া চরিত্রে কাজ করে জনপ্রিয়তা লাভ করেছেন সৃজনী। তার আবার বরাবরই খলচরিত্র পছন্দ। মিষ্টিমুখের সৃজনী বলেন, “আমার কিন্তু বরাবরই খলনায়িকাদের পছন্দ, তাই ভালই লাগে এমন চরিত্রে অভিনয় করতে।”

আয়েন্দ্রী রায়: ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে পৌষালী চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়ে উঠেছেন আয়েন্দ্রী। অভিনেত্রী ছোট থেকেই ভিলেনের চরিত্র বেশি পছন্দ করেন। আয়েন্দ্রী এই প্রসঙ্গে বলেছেন, “আমাকে ছোট থেকেই ভিলেনরা টানে। দুষ্ট চরিত্রের মজাই আলাদা!”

দেবলীনা কুমার: টলিউডের ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে এই অভিনেত্রীকে দেখা যাবে খল নায়িকা হিসেবে। খল নায়িকা হিসেবে এই প্রথম তার পর্দায় এন্ট্রি হবে, তাই স্বাভাবিক ভাবেই তিনি উৎসাহিত হয়ে উঠেছেন। তার উত্তেজনা আরও বৃদ্ধি পেয়েছে এই খল নায়িকা চরিত্রের পেশার কারণে। দেবলীনা বলেন,“ এই চরিত্রটা এক অভিনেত্রীরই। তাই আমি আরো বেশি উত্তেজিত।”

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button