বাংলা সিরিয়াল

নীল সাদা পোশাকে স্কুলে যেতে তৈরি ছোট্ট আদিদেব! খুদে আদিদেবের ছবি ভাগ করে নিলেন স্বয়ং সুদীপা চ্যাটার্জি, শুভেচ্ছা জানালেন অনুগামীরা

এই মুহূর্তে টলিউডের অন্যতম একজন জনপ্রিয় সঞ্চালিকা হলেন সুদীপা চ্যাটার্জী। জি বাংলার জনপ্রিয় রান্নার শো ‘রান্নাঘরে’র মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ জনপ্রিয় সুদীপা চ্যাটার্জী। যে কারণে অনুগামীদের সঙ্গে কথোপকথন চালানোর পাশাপাশি সেখানে নিজের শাড়ির ব্যবসাকেও এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি।

তবে এবার অনুগামীদের সঙ্গে নিজের ছেলে আদিদেবের একটি ফটো ভাগ করে নিতে দেখা গেল সুদীপা চ্যাটার্জীকে। সোশ্যাল মিডিয়ায় অতি অল্প সময়ের মধ্যেই ভাইরাল হওয়া এই ফটোতে দেখতে পাওয়া গিয়েছে সাদা নীল ইউনিফর্ম পরা ছোট্ট আদিদেব স্কুল খুলে যাওয়ার কারণে এবার পুরোদস্তুর স্কুলে যেতে তৈরি হয়ে গিয়েছে। তবে পড়াশোনার পাশাপাশি মা সুদীপা চ্যাটার্জীকে রান্নার কাজেও সাহায্য করতে দেখা গিয়েছিল এই ছোট্ট খুদেকে। মাকে সহায়তা করার জন্য ‘রান্নাঘরে’ও উপস্থিত হয়েছিল সে।

পাশাপাশি একার হতে ফলের বাজারে উপস্থিত হয়ে বাজার সামলাতে দেখা গিয়েছিল তাকে। তবে এদিন তার স্কুলে যাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই শুভেচ্ছা জানিয়েছেন অনুগামীরা। ফলস্বরূপ এদিন অনুগামীদের পাঠানো ভালোবাসায় উপচে উঠেছে সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জীর কমেন্ট বক্স। বলাই বাহুল্য মায়ের মতোই ধীরে ধীরে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে উঠছে ছোট্ট আদিদেব।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

Back to top button