টলিউড

রূপঙ্কর এর অসাধারণ গলায় বিষাদমাখা রবীন্দ্রসঙ্গীত শুনে আবার নেটিজেনরা ভালোবেসে ফেললো তাকে! ‘কেকের বিষয়ে বলায় রেগে গিয়েছিলাম গান শুনে মন ভরে গেল, পাশে আছি’, নেটিজেনদের মন ভরিয়ে দিলেন রূপঙ্কর

বলিউড গায়ক কে কের মৃত্যুর পর রূপঙ্কর বাগচী কে রীতিমত ট্রোল করা হয়। তার একটি মাত্র মন্তব্যের কারণে তাকে ব্যাপক সমালোচনার শিকার হতে হয়েছিল। নজরুল মঞ্চে কেকে যখন অনুষ্ঠান করতে আসেন, তখন তার অনুষ্ঠানে মানুষের এই উন্মাদনা দেখে রূপঙ্কর বলেছিলেন,“who is kk” আপনারা বলিউডএর গায়ক কে কে-কে নিয়ে যতটা উত্তেজিত আমাদের নিয়ে ততটা উত্তেজিত বোধ করেন না কেন বলুন তো?- রূপঙ্করের এই বক্তব্য তার বিপদ ডেকে আনে। কাকতালীয় ভাবেই এই কথা বলার কিছুক্ষণের মধ্যেই মারা যান কেকে। তারপর জনরোষ আছড়ে পরে রূপঙ্করের ওপর!

কিন্তু এরকম ভয়ঙ্কর পরিস্থিতির পেরিয়ে বর্তমানে ঘুরে দাঁড়ালেন গায়ক রূপঙ্কর সম্প্রতি রবীন্দ্র সংগীত ‘দিনের শেষে ঘুমের দেশে’ গানটি গেয়েছেন তিনি। রবিবার এই গানের একটি মিউজিক ভিডিও পোস্ট করার আধ ঘণ্টার মধ্যেই প্রায় সাড়ে তিন হাজার নেটিজেন তার এই ভিডিওতে লাইক ও লাভ রিয়েক্ট করতে থাকেন প্রচুর মানুষ এই ভিডিওটি শেয়ার করেন এবং শেষ হয় প্রচুর মানুষ এই ভিডিওতে মন্তব্য করেন যার মধ্যে অধিকাংশ মন্তব্য ছিল প্রশংসাসূচক মন্তব্য এই ঘটনার পর গায়ক বলেন প্রশংসা হচ্ছে এতেই আমি ধন্য যারা আমার প্রশংসা করছেন তাদের কাছে আমি কৃতজ্ঞ থাকলাম তারাই আমার শ্রোতারা আমার প্রশংসা করেন নি তারা ওআমার শ্রোতারা তাদের কাছে আমি কৃতজ্ঞ থাকলাম এর সাথে তিনি আরো বলেন যে প্রত্যেকের আলোচনা বা সমালোচনা নিয়েই চলতে হবে আমার গান যদি শ্রোতাদের ভাল লেগে থাকে তাদের অনুভূতি কিছু এ থাকে তার জন্য আমি চির কৃতজ্ঞ থাকব।

এদিন রূপংকরের লেখায় ইন্দ্রজিৎ মল্লিক নামের একজন নেটিজেন কমেন্ট করে লেখেন,“ আপনি একজন শিল্পী আর শিল্পীর আসল পরিচয় তার শৈল্পিক ভাবনা ও কর্মে। সেই গভীরে ডুব দিয়ে যান। যেখানে ছিলেন তার চেয়েও উপরে উঠে যাবেন যারা আপনাকে আর আপনার গান ভালবাসেন তারা সবসময় আপনার সঙ্গে ছিল আছে এবং থাকবে” শুভাশিস ভট্টাচার্য লিখেছেন,“ ঈশ্বরপ্রদত্ত গলা আপনার। গানে ডুবে যান। যাতে প্লাবন আসে। ফোকাসটা ঠিক রাখুন। আমরা পাশে আছি।” আবার ইন্দ্রজিৎ ভট্টাচার্য নামের একজন লিখেছেন , আপনার গান ‘ও চাঁদ’ শুনে আমার ছেলে ছোটবেলায় ঘুমাতো। আপনার প্রোগ্রাম দেখতে আমি শিলিগুড়ি থেকে বেহালায় গিয়েছিলাম। কিন্তু কে কে আমার আবেগ তাই আমিও রেগে গিয়েছিলাম। আজ গানটা শুনে রাগ টা আর নেই। লাভ ইউ রূপঙ্কর।”

কৃষ্ণ করগুপ্ত পাত্র লেখেন,“ বিষাদমাখা এই গান অন্তরের গভীর থেকে গাইলেন। আপনার বিষন্নতা আমাকে ছুঁয়ে গেলো। অসম্ভব ভাল লাগায় মন ভরে গেল। আশা করি আপনার খারাপ সময় কেটে যাবে। আলোর ঠিকানা খুঁজে পাবেন, পাশে আছি থাকবো ভালো থাকবেন।”

এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন

Back to top button