ভাইরাল

হানিমুনে হাজির ‘গাঁটছড়া’র তিন জুটি! সকলের সামনেই অভিনেত্রী শ্রীমাকে লাথি মেরে জলে ফেললেন অভিনেতা অনিন্দ্য! দেখুন তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই বাংলার সেরা ধারাবাহিক হতে সক্ষম হয়েছিল স্টার জলসা ‘গাঁটছড়া’ ধারাবাহিকটি। তবে বর্তমানে টিআরপি তালিকার শীর্ষস্থান নিজের দখলে ধরে রাখতে পারেনি এই ধারাবাহিকটি, যে কারণে এবার ধারাবাহিকের গল্পে নানা রকম নতুন চমক আনতে দেখা যাচ্ছে ধারাবাহিকের নির্মাতাদের। যেমন খুব শীঘ্রই দর্শকরা দেখতে পাবেন ধারাবাহিকের মুখ্য তিন জুটি হানিমুনে গিয়েছেন এবং ধারাবাহিকের গল্প অনুযায়ী বাড়ির বড়রাই তাদের এই বেড়ানোর ব্যবস্থা করেছেন।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় উঠে এলো একটি ভিডিও যেখানে দেখা গেল কাজের ফাঁকে কিভাবে বাইরের এই শুটিং চুটিয়ে উপভোগ করছেন এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত অভিনেতা এবং অভিনেত্রীরা। প্রসঙ্গত এই মুহূর্তে গোপালপুরে শুটিংয়ের কাজ চলছে এই ধারাবাহিকের। যে কারণে সেখানে উপস্থিত হতে দেখা গিয়েছে এই ধারাবাহিকের মুখ্য চরিত্রদের। তবে এবার দেখা গেল অভিনয়ের ফাঁকে অবসর মিলতেই সুইমিং পুলে ঝাঁপিয়ে পড়েছেন সকলে।

এবং সেখানেই লাথি মেরে অভিনেত্রী শ্রীমাকে জলে ফেলে দিয়েছেন অভিনেতা অনিন্দ্য। বলাই বাহুল্য তাদের মজার ছলে করা এই খুনসুটি দেখে অবাক হয়ে গিয়েছেন অনুগামীরা। কারণ এই ভিডিও প্রমাণ করে দিয়েছে ক্যামেরার সামনের মতই ক্যামেরার পিছনেও দারুণ বন্ধুত্ব বজায় রয়েছে ধারাবাহিকের কলাকুশলীদের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Anindya Chatterjee (@achatterjee4)

Back to top button