বাংলা সিরিয়াল

‘আমরা শুধু দুজন দুজনের ভালো চাই’! প্রাক্তন সৃজলাকে নিয়ে মুখ খুললেন অভিনেতা রোহন! ‘তবে কি নতুন সম্পর্কে জড়ালেন তারা?’ প্রশ্নে তোলপাড় নেটদুনিয়া

বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার সাহায্যে অনুগামীরা জানতে পেরেছিলেন বিচ্ছেদের সম্মুখীন হয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেতা রোহন ভট্টাচার্য এবং অভিনেত্রী সৃজলা গুহ। তার আগে অবশ্য দীর্ঘদিন প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন টলিউডের এই জনপ্রিয় জুটি। এমনকি লিভ ইন সম্পর্কেও থাকতে দেখা গিয়েছিল তাদের। তবে তাদের বিচ্ছেদের কারণ হিসেবে সে সময় উঠে এসেছিল জনপ্রিয় টলিউড অভিনেতা শন ব্যানার্জীর নাম।

কারণ তার সঙ্গে অভিনেত্রী সৃজলা ‘মন ফাগুন’ ধারাবাহিকে এই মুহূর্তে অভিনয় করছেন এবং তাদের জুটি মন জয় করে নিয়েছে দর্শকদের। তবে সে সময় অভিনেতা রোহন ভট্টাচার্য জানিয়েছিলেন তাদের মধ্যে দূরত্ব আসার কারণ কোন তৃতীয় ব্যক্তি নয় বরং নিজেরাই বিভিন্ন সমস্যার কারণে এই সিদ্ধান্ত নিয়েছেন।

তবে এই মুহূর্তে তারা অপর কারোর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন কিনা সে ব্যাপারে কথা বলতে গিয়ে অভিনেতা জানিয়েছেন তিনি এবং সৃজলা একে অপরের খুব ভালো বন্ধু এবং এখনো তারা একে অপরের ভালো চান। তবে এই মুহূর্তে কাজ নিয়ে ভীষণ ব্যস্ত তারা। বলাই বাহুল্য প্রিয় জুটির বিচ্ছেদ হয়ে যাওয়ার জন্য বেশ দুঃখ পেতে দেখা গিয়েছিল অনুগামীদের, তবে এই মুহূর্তে কাজে মন দিয়েছেন দুজনেই।

Back to top button