Story

‘নষ্ট করে দিচ্ছেন সবাইকে’! অভিনেতা সৌরভ দাসের বিরুদ্ধে উঠেছিল ভয়ঙ্কর অভিযোগ! ফাঁস হলো অভিনেতার জীবনের এক বিতর্কিত গল্প

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি। বড় পর্দার সিনেমার পাশাপাশি বিভিন্ন ওয়েব সিরিজও সফলভাবে চুটিয়ে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। তবে এবার জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে উপস্থিত হয়ে নিজের ছোটবেলার এক বিতর্কিত কাহিনী ফাঁস করতে দেখা গেল অভিনেতাকে। এদিন অভিনেতার মা জানিয়েছেন ছোটবেলা থেকেই দুই ভাই বোনের মধ্যে ভীষণ দুষ্টু ছিলেন অভিনেতা সৌরভ দাস।

পড়াশোনা করতে মোটেও ভালবাসতেন না তিনি। অপরদিকে কলকাতা শহরের নামকরা এক স্কুলে পড়তেন তিনি। তবে অতিরিক্ত দুষ্টুমির জন্য এক সময় স্কুল থেকে বহিষ্কৃত করা হচ্ছিল তাকে। তবে শেষ পর্যন্ত তার বাবা রীতিমতো হাতে পায়ে ধরে তাকে স্কুলে রাখার ব্যবস্থা করেন। এদিন অভিনেতার মা জানিয়েছেন অভিনেতার বোন ছোটবেলা থেকে যতটাই শান্ত ঠিক ততটাই বিপরীত তিনি স্বভাবে।

এক সময় অভিনেতা ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী নিন্দা সহ্য করতে না পেরে সহপাঠীদের সঙ্গে মারামারি করেছিলেন। এমনকি রাগের বশে ধাক্কা মেরে বসে ছিলেন এক শিক্ষককেও। তবে সেই সমস্ত সময় পার করে তিনি যে আজ টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হয়ে উঠতে সক্ষম হয়েছেন তা দেখে দারুণ খুশি তার অনুগামীরা। আগামী জীবনে শুভেচ্ছাও কমেন্টের মাধ্যমে জানাতে দেখা গিয়েছে তাদের।

Back to top button