বাংলা সিরিয়াল

‘থ্রি ইডিয়টস’কে নকল করে বিয়েবাড়িতে মাথায় পাগড়ি বাঁধছে বাঙালিরা?’! ‘নবাব নন্দিনী’র নতুন ঝলক সামনে আসতেই ক্ষুব্ধ দর্শকরা

এই মুহূর্তে স্টার জলসায় একের পর এক নতুন ধারাবাহিক সম্প্রচারিত হতে দেখতে পাচ্ছেন দর্শকরা। সেই তালিকায় রয়েছে নতুন ধারাবাহিক নবাব নন্দিনী। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী পাল এবং অভিনেতা রিজওয়ান রাব্বানী শেখ। প্রসঙ্গত এর আগে বরণ ধারাবাহিকে অভিনয় করলেও এই ধারাবাহিকের প্রথমবার জুটি বেঁধেছেন অভিনেত্রী ইন্দ্রানী পাল অভিনেতা রিজওয়ানের সঙ্গে। তবে নতুন জুটি হলেও তাদের কাছ থেকে দর্শকদের প্রত্যাশা কিন্তু আকাশ ছোঁয়া।

কিন্তু এবার ধারাবাহিকের গল্পের কারণে তুলুন সমালোচিত হতে হলো নবাব নন্দিনীকে। প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীরা জানিয়েছেন ধারাবাহিকের গল্প কোথাও পৌঁছানোর আগেই ধারাবাহিকের নায়িকার বিয়ের দৃশ্য দেখিয়ে দিচ্ছেন নির্মাতারা। যা নিয়ে তুমুল আপত্তি রয়েছে তাদের মধ্যে। অপরদিকে ধারাবাহিকের নায়ক নবাবকে বিয়েবাড়িতে মাথায় গোলাপি পাগড়ী বেঁধে উপস্থিত হতে দেখতে পেয়েছেন দর্শকরা।

যে দৃশ্য দেখার পর তারা বলছেন জনপ্রিয় বলিউডি মুভি থ্রি ইডিয়টস থেকে দৃশ্যটি নকল করেছেন এই ধারাবাহিকের নির্মাতারা। যে কারণে বলাই বাহুল্য সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই বিতর্কে জড়িয়ে পড়তে হয়েছে স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিকটিকে। তবে অনুগামীরা মনে করছেন খুব শীঘ্রই দর্শকদের মন নতুন করতে জয় করতে সক্ষম হবে ইন্দ্রানী এবং রিজওয়ানের জুটি।

Back to top button