বাংলা সিরিয়াল

অসুস্থ অভিনেত্রী অন্বেষা হাজরা, সরে দাঁড়াচ্ছেন ‘এই পথ যদি না শেষ হয় থেকে’? ‘তবে কে হবে নতুন উর্মি?’ ভক্তদের প্রশ্নে উত্তাল সোশ্যাল মিডিয়া

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই ভক্তদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’। পাশাপাশি এই ধারাবাহিককে অভিনয়ের মাধ্যমে চরম জনপ্রিয়তা লাভ করতে পেরেছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী অন্বেষা হাজরা। তবে এবার এক দারুন দুঃসংবাদ জানতে পেরেছেন অনুগামীরা। জানা গিয়েছে তাদের প্রিয় অভিনেত্রী দীর্ঘদিন ধরে ভুগছেন কাশি এবং অন্যান্য আনুষঙ্গিক অসুস্থতায়।

তার বুকে ইনফেকশন হয়েছে এমনটাই মনে করছেন ভক্তরা। যে কারণে বেশ কিছুদিন শুটিং থেকে তিনি দূরে ছিলেন বলে জানা গিয়েছে। তবে এবার ধারাবাহিকের অন্যতম এক মুখ্য চরিত্রের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে একজন অচেনা অভিনেত্রীকে। যার সাজ পোশাক ছিল একেবারেই অভিনেত্রী অন্বেষা হাজরার মত। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে চমকে উঠেছেন দর্শকরা।

তাদের প্রিয় উর্মিকে বদলে ফেলা হচ্ছে কিনা সেই প্রশ্নে আপাতত উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। তবে জানা গিয়েছে অসুস্থতার জন্য শুটিংয়ে অংশগ্রহণ করতে পারছেন না অভিনেত্রী অন্বেষা। যে কারণে তার বডি ডাবল ব্যবহার করা হচ্ছে ধারাবাহিকে। আপাতত প্রিয় অভিনেত্রী ধারাবাহিক ছাড়ছেন না জানতে পেরে আশ্বস্ত হয়েছেন অনুগামীরা।

Back to top button