বাংলা সিরিয়াল

‘এখনই তো কাছে আসার সময়’! হানিমুনে গিয়ে ঋদ্ধি-খড়ির রোম্যান্স দেখে মুগ্ধ অনুগামীরা! নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ‘গাঁটছড়া’র নতুন প্রোমো

সম্প্রচার শুরু হওয়ার অত্যন্ত অল্প সময়ের মধ্যেই স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকটি অনুগামীদের মন জয় করতে সক্ষম হয়েছিল। পাশাপাশি এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যেকার রোম্যান্স দেখে দারুন খুশি হয়েছিলেন তারা। যদিও ধারাবাহিকের গল্প অনুযায়ী ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র ঋদ্ধি এবং খড়ির মধ্যে প্রথমদিকে সেভাবে কোনো সম্পর্ক দেখতে পাননি, তবে এই জুটির বর্তমান রোম্যান্সে দারুন মুগ্ধ অনুগামীরা।

প্রসঙ্গত বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা দেখতে পাচ্ছেন ধারাবাহিকের মুখ্য তিন জুটিকে বাড়ি থেকে হানিমুনে পাঠানো হয়েছে যাতে তাদের মধ্যেকার সম্পর্ক ভালো হয়ে যায়। তবে সেখানেই এবার তুমুল ভাইরাল হতে দেখা গেল ধারাবাহিকের নতুন প্রোমোটিকে। কারণ সেখানে ধারাবাহিকের প্রিয় দুই চরিত্রকে কাছাকাছি আসতে দেখতে পেয়েছেন দর্শকরা।

পাশাপাশি এতদিন ধারাবাহিকের গুরু গম্ভীর নায়ক হিসেবে পরিচিত ঋদ্ধি নামক চরিত্রটি স্ত্রীয়ের প্রতি যেভাবে রোমান্টিক হয়ে উঠছে, তা দেখে বেশ অবাক হয়ে গিয়েছেন দর্শকরা। কমেন্টের মাধ্যমে এদিন সোশ্যাল মিডিয়ায় তারা জানিয়েছেন তারা মনে করছেন খুব শীঘ্রই সমস্ত ভুল বোঝাবুঝি এবং মান অভিমান সরিয়ে রেখে এক হয়ে যেতে সক্ষম হবে এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্ররা। পাশাপাশি তাদের মধ্যে আর যাতে কোন ভুল বোঝাবুঝি না হয়, তার জন্য ধারাবাহিকের নির্মাতাদের অনুরোধ জানিয়েছেন অনুগামীরা।

Back to top button