বাংলা সিরিয়াল

বালিশে মুখ লুকিয়ে প্রতিরাত্রে কাঁদতেন নন্দিনী এবং তিথি চরিত্রের জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী পাল! নিজের স্ট্রাগল এবং অভিনয় সম্পর্কে মুখ খুললেন জনপ্রিয় অভিনেত্রী!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বরণ’ শেষ হ‌ওয়ার অল্প কিছুদিনের মধ্যেই আবার ছোট পর্দায় ফিরে এসেছেন ইন্দ্রাণী পাল। তার নতুন অভিনীত ধারাবাহিক ‘নবাব নন্দিনী’। এই ধারাবাহিক সম্পর্কে অভিনেত্রী জানান যে স্ক্রিপ্ট পরে তার চরিত্রটি এতটাই পছন্দ হয়েছিল যে আর দ্বিতীয়বার ভাবেননি তিনি অল্প দিনের ব্রেকের মধ্যে আবার ফিরে এসেছেন পুরনো কাজের জগতে।

পুরুলিয়ার বাসিন্দা ইন্দ্রানী ছোট থেকে স্বপ্ন দেখতেন অভিনেত্রী হওয়ার তবে একটা সময় বাবা মাকে ছেড়ে পুরুলিয়ার বাইরে পা রাখতে গিয়ে যথেষ্ট কষ্ট হয়েছিল তার। তবে মনে মনে তার ইচ্ছা ছিল একদিন তিনি অভিনেত্রী হবেন, তাই ইঞ্জিনিয়ারিং পড়ার সময় সেই সুযোগকে কাজে লাগিয়ে প্রথমবার কলকাতার বাইরে পা রাখেন তিনি। তার বাবা কোনদিনই চাইতেন না তিনি পুরুলিয়ার বাইরে অন্য কোথাও গিয়ে কাজ করুন তাই ইঞ্জিনিয়ারিং করবার চার বছর সময় কে অভিনেত্রী। কাজে লাগিয়েছিলেন অভিনয় জগতে নিজের জায়গা তৈরি করবার জন্য। অল্পদিনের মধ্যে হাতের কাছে পেয়ে যান সুযোগ ও। প্রথমদিকে পরিবার আপত্তি করলেও তার অভিনয় এবং কাজ দেখে তার বাড়ির লোক এখন সবাই খুব খুশি।

তবে অভিনেত্রী ও জানিয়েছেন যে প্রথম দিকে বাড়ির সবাইকে ছেড়ে কলকাতা এসে থাকতে হতো বলে তার ভীষণ কষ্ট হতো বাজার হাট থেকে শুরু করে সমস্ত কাজ একাই করতেন তিনি তখন মাঝে মাঝে বাড়ির কথা ভেবে রাত্রে বেলায় কেঁদেও ফেলতেন অভিনেত্রী। গতকাল ৮ই আগস্ট শুরু হয়েছে ইন্দ্রানী পাল অভিনীত নতুন ধারাবাহিক নবাব নন্দিনী। ধারাবাহিকের শুরুর তিনি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দেওয়া হয়েছে যেখানে দেখা যাচ্ছে বিয়ে হচ্ছে নন্দিনীর আর সেই বিয়ের মন্ডপে এসে নন্দিনীকে নিজের বিয়ের বিষয়ে আরো একবার ভাববার পরামর্শ দিয়ে যাচ্ছে নবাব! এবার কোন পথে এগোবে নন্দিনী সেটাই দেখার!

Back to top button