বলিউড

‘ছবিতে কাজ দেওয়ার নাম করে প্রতারণা’! সলমন খানের ছবি সেরে সরে দাঁড়ালেন অভিনেত্রী শেহনাজ গিল, গুরুতর অভিযোগ ভাইজানের বিরুদ্ধে

‘বিগবস’ থেকে উঠে এসে বলিউডের অন্যতম জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন জনপ্রিয় অভিনেত্রী শেহনাজ গিল। তবে তার যাত্রা ছোটপর্দাতেই সীমাবদ্ধ ছিল। কিন্তু এর পরই অনুগামীরা জানতে পেরেছিলেন অভিনেত্রী বলিউডে প্রবেশ করতে চলেছেন বড় পর্দায় বলিউডের ভাইজান সলমন খানের হাত ধরে। সোশ্যাল মিডিয়ায় তাদের একসঙ্গে বেশ কিছু ফটো ভাইরাল হয়েছিল অনুগামীদের মধ্যে।

যা থেকে জানা গিয়েছিল সলমন খানের আগামি ছবি ‘কভি ঈদ কভি দিওয়ালি’ এর অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাওয়া যাবে অভিনেত্রীকে। তবে এবার জানা গিয়েছে এই সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন অভিনেত্রী। পাশাপাশি সলমন খানের সঙ্গে তার সম্পর্কের তিক্ততা চূড়ান্তে পৌঁছেছে। যে কারণে সোশ্যাল মিডিয়া থেকে বলিউডের ভাইজানকে আনফলো করে দিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত এর আগে এই সিনেমা ছেড়ে আরো একাধিক অভিনেতাকে সরে যেতে দেখা গিয়েছে। সেই তালিকায় রয়েছেন বলিউডের ভাইজানের ভগ্নিপতি আয়ুস শর্মা। জানা গিয়েছিল সৃজনশীল মতপার্থক্যের জন্য এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে এবার অভিনেত্রী সরে দাঁড়ানোয় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের মধ্যে। এর আগে জানা গিয়েছিল ভাইজানের ৫৭তম জন্মদিনের পরে পরেই মুক্তি পাবে সিনেমাটি। তবে সিনেমা থেকে একাধিক অভিনেতা অভিনেত্রী সরে দাঁড়ানোয় নতুন মুখেদের খোঁজ চলছে বলে জানা গিয়েছে।

Back to top button