বাংলা সিরিয়াল

মিঠাই ধারাবাহিকের রাজীব মিঠাইয়ের জন্য উপহার পেয়েছেন! উপহার পেয়ে আনন্দে ডগমগ হয়ে কী পোস্ট করলেন অভিনেতা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। অসংখ্য বার বঙ্গ টপার হওয়া এই ধারাবাহিকের জনপ্রিয়তা প্রশ্নাতীত। সম্প্রতি এই ধারাবাহিক রুদ্র নিপার ফুলশয্যার ট্র্যাক মিটে গেছে। ধারাবাহিকে এইবার দেখানো হচ্ছে সিড আর মিঠাইয়ের রোমান্স। তবে এই সুখ যে তাদের কপালে বেশি দিন সইবে না তা সাম্প্রতিক কালের প্রোমোতেই বোঝা যাচ্ছে। এই মিঠাই ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য হল রাজীব। মিঠাইয়ের বড় জামাইবাবু সে। মোদক বাড়ির বড় মেয়ে নন্দার হাজবেন্ড সে। সব সময় হাসিখুশি এই চরিত্রটি হল্লা পার্টির প্রাণ ভোমরা।

একই সাথে সে সব সময় সমস্ত কাজে এক্টিভ। শালাবাবু আর তার বউয়ের মধ্যে সম্পর্ক ঠিক করার ক্ষেত্রে হোক অথবা তার ছোট শালী আর রাতুলের মধ্যে সম্পর্ক ঠিক করার ক্ষেত্রে সব ক্ষেত্রেই সে এগিয়ে গেছে মাথা হয়ে। আবার নিপা রুদ্রর সম্পর্ক ঠিক করার ক্ষেত্রে হোক বা, নিপা রুদ্রের বিষয়টা পরিবারের লোকেদের কাছে মানানোর ক্ষেত্রে হোক অথবা তাদের বিয়ে ফুলশয্যার মত গুরুত্বপূর্ণ বিষয়গুলি সবেতেই রাজীবকে বিশেষ ফন্দি ফকির আঁটতে হয়েছে। সিড মিঠাইয়ের মিল করাতেও কম কষ্ট করতে হয়নি রাজীবকে। যদিও সিদ্ধার্থ এখন বলে, তাদের সম্পর্কটা নাকি হওয়ারই ছিল, তাদের সম্পর্ক করানোর জন্য কাউকে কষ্ট করতে হয় নি। তবে ধারাবাহিক যারা দেখেছেন তারা জানেন রাজীব চরিত্রটি হল্লা পার্টির মধ্যে কতটা গুরুত্বপূর্ণ। সব সময় সে হাসিমুখে পরিবারের সকলকে হাসিয়ে রাখে।

এই রাজিব চরিত্রটি করে দর্শকদের মন জয় করে নিয়েছেন সৌরভ চ্যাটার্জী। সম্প্রতি এই মিঠাই ধারাবাহিক করে একটি গিফট পেয়েছেন অভিনেতা। একটি রিস্ট ওয়াচ উপহার হিসেবে পেয়েছেন তিনি। সেই ঘড়িটি নিজের হাতে পড়ে ছবি দিয়ে অভিনেতা লিখেছেন,This is why ‘mithai’ is so special. Our audience treat us like their family. Thank you so much for the lovely gift and blessings. Hopefully we’ll keep on making moments of happiness to you. ”

Back to top button