বাংলা সিরিয়াল

তোমায় আমায় মিলে সিজন টু এ দেখা যাবে চুমকি চৌধুরীকে! কোন চরিত্রে দেখা যাবে তাকে দর্শক আদপেও এটা ঠিক ভাবে নেবেন তো?

স্টার জলসার একসময়কার জনপ্রিয় ধারাবাহিক ছিল তোমায় আমায় মিলে এই ধারাবাহিকে নিয়ে নিশীথ আর উষসীর রসায়ন সকলের মন জয় করে নিয়েছিল। একজন ময়রার সাথে একজন আইপিএস অফিসারের প্রেম আর তার সাথে জমজমাট ফ্যামিলি ড্রামা, শাশুড়ি মা ভবানী, জা কাকুলি সব মিলিয়ে এক অসাধারণ গল্প তৈরি হয়েছিলো। এই গল্প দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল সেই সময়। সম্প্রতি শোনা যাচ্ছে ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকের সিজন টু আসবে স্টার জলসায়।

এই ধারাবাহিকে প্রতিটি ভূমিকায় নতুন কাস্টিং করা হবে বলে শোনা যাচ্ছে। শোনা যাচ্ছে নিশীথের ভূমিকায় ‘খুকুমণি হোম ডেলিভারি’র নায়ক রাহুল মজুমদার থাকবেন। অন্যদিকে শোনা গিয়েছিল ‘কাকলি’রচরিত্রে আরও একবার অভিনয় করবেন অভিনেত্রী তিতাস ভৌমিক। দীর্ঘদিন পর এই ধারাবাহিকের হাত ধরেই নাকি আবার ছোট পর্দায় ফিরবেন তিনি

যদিও এই কোন খবরই অফিশিয়ালি ভাবে ঘোষণা করা হয়নি সবটাই কানাঘুষো ভাবে শোনা যাচ্ছিলো। সম্প্রতি আরেকটি বিষয় ভীষণভাবে শোনা যাচ্ছে তা হল ভবানীর চরিত্র নিয়ে। উষসীর শাশুড়ী মা ভবানী যে তার বৌমাকে একদম নিজের মেয়ের মতো ভালোবাসতো এই চরিত্রটি ধারাবাহিকে অত্যন্ত জনপ্রিয় হয়ে গিয়েছিল। তার ফেমাস ডায়লগ ছিল,‘আপদ বালায় নিয়ে ঘর সারা জন্ম জ্বলে মর’- সম্প্রতি শোনা যাচ্ছে এই ধারাবাহিকে ভবানী চরিত্রে অভিনয় করবেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী চুমকি চৌধুরী।

তবে এই খবর আদপে কতটা সত্যি তা জানা যায়নি কারণ এখনো অবধি চ্যানেল কর্তৃপক্ষ অথবা প্রোডাকশন হাউজের কাছ থেকে কোন পাক্কা খবর মেলেনি সবটাই কানাঘুষো শোনা যাচ্ছে। বলা চলে বাতাসে রটে বেড়াচ্ছে। তবে যা রটে তা কিছু তো বটে। রটা খবর যে মাঝেমধ্যেই সত্যি হয়ে যায় তার প্রমাণ আমরা আগেও পেয়েছি। এইবার তোমায় আমায় মিলে তে নতুন কাস্টিং দর্শকরা কীভাবে নেবেন সেটাই দেখার!

Back to top button