বলিউড

নতুন ধারাবাহিকের হাত ধরে ফিরছেন অভিনেতা ক্রুশল আহুজা, তার ভক্তদের জন্য রইল দুর্দান্ত খবর

বেশ কয়েক মাস হল বাংলা টেলিভিশনের পর্দা থেকে বিদায় নিয়েছে অভিনেতা ক্রুশল আহুজা। শেষ বার তাকে দেখা গিয়েছিল জি বাংলার ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে অভিনেত্রী স্বস্তিকার বিপরীতে। তারপরে তিনি হিন্দি টেলিভিশন জগতে যুক্ত হন ক্রুশল। সেখানেই আপাতত জি টিভির ধারাবাহিক ‘রিস্তা কি মাঞ্জা’ তে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা কে। কি করে বলবো তোমায় ধারাবাহিকের হাত ধরে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেতা। অসংখ্য ফ্যান ফলোয়িং তৈরি হয়েছিল তার। ধারাবাহিকে স্বস্তিকার সঙ্গে তার কেমিস্ট্রি চোখে পড়ার মতো ছিল।

তারপর থেকেই ক্রুশলের অসংখ্য ভক্তরা অপেক্ষায় ছিল কবে আবার অভিনেতাকে তারা পর্দায় দেখতে পাবে। বিশেষ করে ক্রুশলের বাঙালি ভক্তরা অধীর আগ্রহ অপেক্ষা করে আছেন। কারণ শোনা যাচ্ছে অভিনেতার জি টিভির ধারাবাহিক শেষ হতে চলেছে। তাই অভিনেতাকে আবারো নতুন ধারাবাহিকে দেখার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন দর্শক। এবার ক্রুশলের ভক্তদের জন্য দুর্দান্ত একটি সুখবর রয়েছে। খুব শীঘ্রই আবার নতুন ধারাবাহিকে দেখা যেতে চলেছে অভিনেতা কে।

তবে দুঃখের বিষয় এটাই হলো যে বাংলা ধারাবাহিক নয় আবারও হিন্দি ধারাবাহিকেই অভিনয় করতে চলেছেন অভিনেতা। এবারে হিন্দি টেলিভিশন জগতের জনপ্রিয় চ্যানেল স্টার প্লাসে আসতে চলেছে তার আগামী নতুন ধারাবাহিক। সেখানেই অভিনয় করতে দেখা যাবে ক্রুশলকে। অনেকেই আবার চেয়েছিল স্বস্তিকার সঙ্গে কুশলের জুটি দেখতে। তাদের একসঙ্গে ধারাবাহিকে দেখতে। কিন্তু সেই আশা আপাতত পূরণ হচ্ছে না ক্রুশলের বাকি ভক্তদের। আপাতত হিন্দি টেলিভিশন জগতের সঙ্গে যুক্ত থাকতে চান ক্রুশল।

Back to top button