বাংলা সিরিয়াল

শুরু হতে না হতেই বিয়ের প্রোমো দিয়ে দিল ‘নবাব নন্দিনী’! নন্দিনীর বিয়েতে কীভাবে ভাঙচি দেবে নবাব?

৮ ই আগস্ট থেকে শুরু হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘নবাব নন্দিনী’। এই ধারাবাহিকে রেজওয়ান ও ইন্দ্রানীর চমৎকার জুটি চোখে পড়ছে। ‌ গতকাল ধারাবাহিকের প্রথম পর্ব দেখেই বোঝা গিয়েছে নবাব ও নন্দিনীর পরিবার কী রকম। নন্দিনীর পরিবার ধনী হলেও নবাবের পরিবার বনেদী, একসময় তাদের পরিবারের মধ্যে ধন-সম্পদ থাকলেও বর্তমানে তাদের অবস্থা পড়ে গিয়েছে একমাত্র বাড়ির মেজ বউয়ের রোজগারে সংসার চলে।

অন্যদিকে নন্দিনী পড়াশোনায় বেশ ভালো ম্যানেজমেন্টের পরীক্ষায় সে প্রথম হয়েছে। তার সাফল্য দেখে তার ভাই ভাবছে দিদির কারণে তাকে আবার সবাই অবহেলা করবে। নন্দিনী সাফল্যে তার গোটা পরিবার ভীষণ খুশি এবং সবথেকে বেশি খুশি তার বাবা শান্তি রঞ্জন কাঞ্জিলাল। তিনি এতটাই হুজুগে মানুষ এবং মেয়ের সাফল্যে তিনি এতটাই খুশি হয়েছেন যে মেয়ের প্রথম হওয়ার খবর শুনে ব্যান্ড পার্টি নিয়ে নাচতে নাচতে চলে আসেন।

কিন্তু এই মানুষটি আবার মেয়ের চাকরি করার বিরুদ্ধে। মেয়ের ভালো রেজাল্টে খুশি হলেও মেয়ে চাকরি করবে এই কথা শুনে তিনি মেনে নিতে পারেন না। মেয়ের চাকরি করার কথা শুনে তিনি চটে যান। মেয়ের চাকরি করার কী দরকার তা তিনি বুঝে পান না। তিনি আর তার স্ত্রী দুজনেই চান নন্দিনী সুখে শান্তিতে ঘর সংসার করুন, তাদের মেয়েকে দেখেশুনে সেরা পাত্রের সাথে বিয়ে দিতে চান তিনি।

গতকাল এই ধারাবাহিক শুরু হওয়ার পরে একটি চমকপ্রদ প্রোমো দেওয়া হয়েছে। যেখানে দেখানো হচ্ছে যে একটি বিয়ের আসর দেখে ফ্রিতে খেতে চলে গেছে নবাব ও তার বন্ধুরা এটি আসলে নন্দিনীর বিয়ে। নন্দিনীর সাথে নবাবের দেখা হলে নবাব স্বীকার করে তারা এরকম ভাবে ফ্রিতে খায়। এরপর নবাব নন্দিনী কে জিজ্ঞেস করে, আপনার বিয়েটা লাভ ম্যারেজ না অ্যারেঞ্জ ম্যারেজ? নন্দিনী উত্তর দেয় অ্যারেঞ্জ ম্যারেজ। জিজ্ঞেস করে দেখাশোনা করেছেন তো? দেখুন মানুষ বাঁচে একবার মরে একবার আর বিয়েটাও একবার হয় তাই ভেবেচিন্তে সিদ্ধান্ত নেবেন।

নবাবের কথা শুনে নন্দিনী ভাবতে শুরু করে সত্যি সে কোন ভুল করছে না তো। এই বিয়েটা যে হবে না সেটা জানা কথা কিন্তু এই বিয়েটা কিভাবে ভাঙবে সেটা দেখবার জন্যই চোখ রাখতে হবে নবাব নন্দিনীতে স্টার জলসায় সন্ধ্যে ঠিক ছয়টায়।

Back to top button