ভাইরাল

বাংলা ইউটিউব জগতে সুখবর! গোপনে গাঁটছড়া বাঁধলেন জনপ্রিয় ইউটিউবার মনোজ দে

মনোজ দে, বাংলার এক ইউটিউবার। তাঁর চ্যানেলে সাবস্ক্রাইবার প্রায় ৪০ লাখ। বুঝতেই পারছেন ইউটিউবে বেশ ভালোই কাজ করেন মনোজ। এবার তিনি সাত পাকে বাঁধা পড়লেন নিজের দীর্ঘদিনের প্রেমিকার সাথে। ইউটিউবার তাঁর জীবনের এই বিশেষ মুহূর্তের একটি ছবি এবং একটি ভিডিও পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা এই ছবি এবং ভিডিওগুলিতে ইউটিউবারকে দেখা যাচ্ছে একেবারে বাঙালি বরের বেশে। ধুতি পাঞ্জাবি মাথায় টোপর গলায় বিয়ের মালা ঝুলিয়ে একেবারে নব বর। উল্টো দিকে তাঁর দীর্ঘদিনের বান্ধবী জ্যোতিকেও দেখা গেল একেবারে লাল টুকটুকে বেনারসি শাড়ি পড়ে মাথায় মুকুট লাগিয়ে নতুন কনের সাজে। আর তাঁর সারা মুখে ছড়ানো সিঁদুরের লাল আভা। জানা গিয়েছে গত ১৫ ই মার্চ কলকাতার একটি বিখ্যাত কালী মন্দিরে বিয়ে সেড়েছেন তাঁরা।

সূত্র মারফত জানা গিয়েছে, খুবই গোপনে নিঃশব্দে বিয়ের সেরেছেন এই ইউটিউবার। সোশ্যাল মিডিয়াতে তাঁদের ছবি আর ভিডিও দেখে দর্শক জানতে পেরেছেন তাঁদের বিয়ের কথা। এর অন্যতম কারণ এই বিয়েতে রাজি ছিলেন না মনোজের পরিবার। সেই কারণেই এত গোপনীয়তা। এমনকি এমনটাও জানা গিয়েছে যে দুজনের মধ্যে কারোর পরিবারেই এই বিয়েতে অংশগ্রহণ করেননি।

তাই হয়তো এক প্রকার বাধ্য হয়েই মন্দিরের বিয়ের যাবতীয় নিয়ম নীতি মেনেই বিয়ে সারতে হয়েছে তাঁদের। প্রসঙ্গত এর অনেক আগে থেকেই ইউটিউবার মনোজ দে এবং তাঁর বান্ধবী জ্যোতি শ্রী জুটি জনপ্রিয়তা পেয়েছিল ইউটিউবে। তাঁদের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক বেশ চর্চার বিষয় ছিল অনুরাগীদের। কিন্তু সেই অনুরাগীদের কেউ না জানিয়ে বিয়ে করে ফেললেন তাঁরা। সোশ্যাল মিডিয়াতে মনোজ যে ছবি শেয়ার করেছেন সেখানেই অনুরাগীরা তাঁদেরকে শুভেচ্ছা বার্তা দিয়েছেন। দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের শুভ পরিণতি হয়েছে। প্রসঙ্গত জানা গিয়েছে অনেক চেষ্টা করেও বাড়ির মানুষদের রাজি করানো যায়নি। শেষমেষ তাই মন্দিরে ঠাকুরের সামনেই বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Manoj Dey (@manojdey23)

Back to top button

Ad Blocker Detected!

Refresh