বাংলা সিরিয়াল

ভীষন খারাপ খবর দর্শকদের জন্য! সময়ের আগেই শেষ হয়ে যাচ্ছে জনপ্রিয় এই চার ধারাবাহিক! একই চ্যানেলের পরপর পছন্দের ধারাবাহিক বন্ধ হতে হতাশ ভক্তরা

কমবেশি প্রায় সমস্ত বাঙালি জানে একাধিক চ্যানেলে একাধিক নতুন নতুন ধারাবাহিক শুরু হয়েছে। তবে পুরনোকে মাঝে মাঝে জায়গা ছেড়ে দিতেই হয় নতুনকে জায়গা দেবার জন্য। আর এটাই নিয়ম সিরিয়াল জগতে। কিন্তু পছন্দের ধারাবাহিক যদি টিআরপি পাচ্ছেনা বলে বন্ধ হয়ে যায়। তখন ঠিক কতটা খারাপ লাগে তা দর্শকই জানেন।

এই যেমন কিছুদিন আগেই বন্ধ হয়ে গিয়েছে জনপ্রিয় চ্যানেলের কিছু ধারাবাহিক যমুনা ঢাকি, পিলু, আয় তবে সহচরী, আলতাফড়িং, মাধবীলতা, সাহেবের চিঠি। নির্ধারিত সময়ের আগেই কার্যত বন্ধ করে দেওয়া হয়েছে ধারাবাহিকগুলি। টিআরপি তালিকাতে ভালো ফলাফল না করলেই অকালে কোপ পড়ছে ধারাবাহিকের উপর। কিছু ক্ষেত্রে তিন মাস কিছু ক্ষেত্রে আবার ৭ মাসেই বন্ধ হচ্ছে ধারাবাহিক।

এতদিন পর্যন্ত স্টার জলসা এবং জি বাংলায় বেশ কিছু ধারাবাহিক বন্ধ হয়ে নতুন ধারাবাহিক শুরু হয়েছে। তবে সেগুলোর ক্ষেত্রেও যে খুব একটা ভালো ফলাফল দেখা যাচ্ছে এমনটা নয়। আর দিনে দিনে কম্পিটিশন বেড়েই চলেছে। এবার বাঙালির অত্যন্ত পছন্দের এক চ্যানেলে একসঙ্গে চারটি ধারাবাহিক বন্ধ হতে চলেছে। ধারাবাহিকগুলি সম্প্রচারের সময় সন্ধ্যা সাড়ে ছয়টা, সন্ধ্যা সাড়ে সাতটা, আটটা এবং সাড়ে নটার স্লটে। আর চ্যানেলের এই সিদ্ধান্তে বেজায় দুঃখিত দর্শকরা।

জানা গিয়েছে আকাশ আট চ্যানেলে সম্প্রচারিত ধারাবাহিক মেয়েদের ব্রতকথা, সাবিত্রী মায়ের গল্প, সাহিত্যের সেরা সময়, শ্বেত পাথরের থালা, তোমার হৃদ মাঝারে রাখবো ও শ্রেয়শী। অত্যন্ত পছন্দের এই ধারাবাহিকগুলি এবার শেষের পথে। টিআরপি তালিকাতে ভালো ফলাফল না করার জন্যই সময়ের আগেই বন্ধ হয়ে যাচ্ছে এই ধারাবাহিকগুলি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh