বাংলা সিরিয়াল

মহার্ঘ্যকে অপমানিত হতে দেখে ভালো লাগছে না ঝোরার, তবে কি ধীরে ধীরে মন গলছে বরের জন্য! দাবি দর্শকদের একাংশের

ছোট পর্দায় কিছু কিছু জুটি থাকে যেগুলিকে দর্শক বারবার ফিরে পেতে চান। তেমনই দর্শকদের এক পছন্দের জুটি হলো সৌজন্য-গুনগুন। যারা খড়কুটো ধারাবাহিকে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। তাদের আবার ভালোবেসে দর্শক সৌগুণ জুটি নাম দিয়েছিল। তবে দর্শকদের ভালোবাসা নিয়ে আবার কৌশিক এবং তৃনা ফিরেছেন একই ধারাবাহিকে তবে জুটি হিসেবে নয়। অন্তত ধারাবাহিকের শুরুতে এমনটাই ঠিক ছিল।

তবে বর্তমানের যা সময় যাচ্ছে তাতে ধারাবাহিক নির্মাতা থেকে লেখিকা প্রত্যেকেই দর্শকদের চাহিদাকে প্রাধান্য দিচ্ছে। আর তাই বালিঝড়ে(Balijhor) স্রোত হিরো হয়েও যেমন একটু একটু করে পেছনে হটছে। উল্টোদিকে মহার্ঘ্য ফাস্টলিড না হয়েও বেশি প্রাধান্য পাচ্ছে।

ধারাবাহিকের গল্প পুরোটাই রাজনৈতিক প্রেক্ষাপটের ওপরে। যাকে ঘিরে গড়ে উঠেছে এক ত্রিকোন প্রেমের গল্প। গল্পের নায়িকা ঝোরা যার বাবা সমুদ্র সেন বিশাল মাপের পলিটিশিয়ান। তার চোখের মনি আবার মহার্ঘ্য। উল্টোদিকে সমুদ্র সেনের মেয়ে ভালোবাসা এক অত্যন্ত সাধারণ পরিবারের ছেলে স্রোতকে। নিজের রাজত্ব এবং ঝোরাকে বাঁচানোর জন্য সমুদ্র সেন হঠাৎ করেই মেয়ের বিয়ের কথা ঘোষণা করে দেয় মহার্ঘ্যর সঙ্গে। এই কথা শুনে স্রোত রেগে বেরিয়ে যায়।

তার পেছনে পেছনে ঝোরা গেলেও তাকে ভুল বোঝে সে। উল্টোদিকে সে ভাবতে থাকে হয়তো মহার্ঘ এই পুরো রাজত্ব ভোগ করবে বলে তার বাবাকে উল্টো বুঝিয়েছে। তাই মহার্ঘ্যর সঙ্গে বিয়ের দিনেই বাড়ি থেকে পালিয়ে যায় ঝোরা। কিন্তু তাতে খুব একটা লাভ হয় না। কারণ স্রোতের বাড়ি থেকে টেনে এনে মেয়েকে বিয়ে দেয় মহার্ঘ্যর সঙ্গেই।

সংসার শুরু হয় মহার্ঘ্য এবং ঝোরার। এমনকি বিয়ের প্রথম রাতে তাদের মিষ্টি প্রেমালাপ দেখতে পাওয়া গেল। কিছুটা ভয় পেয়ে নতুন বরকে জড়িয়েও ধরল ঝোরা। যা দেখার পর অনেকেই মনে করছেন হয়তো একটু একটু করে দুজনের মিল হবে। তবে এরপরেই যে ঘটনাটা ঘটলো তাতে বেশ রেগে গিয়েছেন দর্শক। যদিও তাতে দর্শকদের একাংশ নিশ্চিত প্রথমে খারাপ ভাবলেও ধীরে ধীরে মহার্ঘর জন্য মনে জায়গা তৈরি হচ্ছে ঝোরার।

কারণ তার প্রাক্তন প্রেমিক যখন সবার সামনে বাজেভাবে অপমান করে মহার্ঘ্যকে। তখন জিনিসটা মোটেই ভালো লাগেনি ঝোরার। বরং সে মনে মনে বলে স্রোত তার সঙ্গে যেভাবে ব্যবহার করল এটা সে ডিজার্ভ করে না। বোঝাই যাচ্ছে ধীরে ধীরে ঝোরা দুর্বল হয়ে যাচ্ছে মহার্ঘ্যর প্রতি। আর এতেই খুশি দর্শক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh