বাংলা সিরিয়াল

কপাল পুড়লো মিশকার! এবার শুধু চাক্কি পিসিং আর পিসিং! লাবণ্যর পাতা ফাঁদে পা দিতেই চরম ফাঁসা ফাঁসল মিশকা, সম্প্রচারের আগেই প্রকাশ্যে আগামী পর্ব

এই মুহূর্তে বাংলা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় সিরিয়াল অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। কারণ ধারাবাহিকের প্রত্যেকটি পর্ব এতটাই টানটান উত্তেজনায় ভরা যে দর্শক একটিও এপিসোড মিস করার কথা ভাবতেই পারেনা। ধারাবাহিকের খলনায়িকা মিশকা যেভাবে শয়তানি করেই যাচ্ছে তাতে এবার দর্শক একটু একটু করে বিরক্ত হচ্ছে। তারা চাইছে অবিলম্বে সে ধরা পড়ুক। পাশাপাশি সূর্য এবং দীপার মিল হোক।

এটিও আরেকটি আশা ধারাবাহিক ধারাবাহিক দেখতে বসার। তবে দর্শকদের জন্য রয়েছে সুখবর। খুব তাড়াতাড়ি তাদের মনের ইচ্ছা পূরণ হতে চলেছে। কারণ এখন বর্তমানে যেভাবে গল্প এগোচ্ছে তাতে দর্শকেরা দুহাতে ভালোবাসা ভরিয়ে দিচ্ছেন কলাকুশলীদের।

সম্প্রতি ধারাবাহিকে দেখা গিয়েছে নেশার ঘোরে সূর্য আগের মতো দীপাকে কাছে টেনে নিয়েছে। আর নিজের মনের ভালবাসাও জানিয়ে দিয়েছে তাকে। বহুদিন পর সূর্য এবং দীপার এই চরম রোমান্টিক মুহূর্ত দেখে প্রাণ জুড়িয়ে গিয়েছে দর্শকদের। তবে সূর্য যে এইভাবে নেশা করেছে তার পেছনে মিশকার হাত রয়েছে। আর সেই সূত্র ধরে এবার মিশকার জারি জুড়ে ফাঁস হওয়ার চূড়ান্ত সম্ভাবনা তৈরি হয়েছে। জানা গিয়েছে আগামী পর্বে মিশকা সেনগুপ্ত বাড়িতে আসতেই লাবণ্য তাকে চেপে ধরেছে। এবং জানতে চায় অরেঞ্জ জুস খেয়ে কিভাবে কার এত নেশা হতে পারে!

কারণ সে তার ছেলেকে ভালোভাবেই চেনে। আর তার ছেলে নেশা করে না সেটাও জানে। এদিন সত্যিটা জানতে মিশকাকে পুলিশের ঘানি টানানোর হুঁশিয়ারি পর্যন্ত দেয় লাবণ্য। তাতেই ভয় কাঠ হয়ে যায় সে। ঠিক তখনই সোনাকে নিয়ে দীপা এসে পড়ায় লাবন্যর হাত থেকে বেঁচে যায় মিশকা। সেই সঙ্গে শুরু করে নতুন শয়তানের ফাঁদ।

কিভাবে আরো দীপা এবং সূর্যর মাঝে ভুল বোঝাবুঝিটা বাড়িয়ে তোলা যায়। তাই রুপাকে গিয়ে বলে যে তাকে সে তার মায়ের কাছে নিয়ে যাবে। অন্যদিকে একজনকে দিয়ে কবীরকে ফোন করিয়ে বলে রুপা নাকি একাই বাইরে বেরিয়ে গেছে। আর সূর্যকে ফোন করে বলে রুপা চলে গেছে তার বাবা কবীরের সঙ্গে দেখা করতে। এইভাবে শয়তানি করে আর কতদিন পার পায়ে মিশকা এখন সেটাই দেখার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh