বাংলা সিরিয়াল

লীনা পিসির ধারাবাহিকের পুরুষ চরিত্র গুলো বড়ই দুর্বল! হুটহাট অন্যের বউয়ের প্রেমে পড়ে যায়! ধারাবাহিকের সেকেন্ড লিড নিয়ে ট্রোল করছেন নেটিজেনরা

বাংলা সিরিয়াল জগতের অন্যতম লেখিকার নাম লীনা গাঙ্গুলী(Leena Ganguly)। তিনি এমন কিছু কিছু ধারাবাহিক বাঙালি দর্শকের উপহার দিয়েছেন যা বেশি ইউনিক। তার থেকেও বেশি অদ্ভুত তার চরিত্রগুলি। তবে কিছু ক্ষেত্রেই আবার চরিত্র গুলির মিল থাকে একটি ধারাবাহিকের সঙ্গে অন্য ধারাবাহিকে। আর সেই মিলগুলি বড্ডই অদ্ভুত।

ধারাবাহিকের জামা কাপড় মিল হাওয়া ভীষণ সাধারন ব্যাপার। তাই বলে চরিত্রের মিল! যেমন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডি। যদিও অনেকে ভেবেছেন গুড্ডি শেষ হয়ে যাবে তবে চ্যানেলের তরফ থেকে অফিশিয়ালি কোন ঘোষণা এখনো করা হয়নি। উল্টোদিকে দর্শকদের তীব্র ইচ্ছায় এক হয়েছে গুড্ডি এবং যুধাজিৎ। অবশেষে বাধা-বিপত্তি কাটিয়ে বিয়ে হয়েছে তাদের।

তবে গুড্ডি ধারাবাহিকে প্রথমদিকে এমন পরকীয়া দেখানো হয়েছে যে কারণে এখনো সমালোচনা করা হয়। গুড্ডি সঙ্গে প্রথমে বিয়ে হয় গল্পের নায়ক অনুজের। তারপর সে বিয়ে করে শিরিনকে। যদিও গুড্ডি এর সঙ্গে তার সম্পর্ক ছিল। শিরিনকে বিয়ে করলেও বিচ্ছেদ হয়নি অনুজ গুড্ডির।

আর ঠিক তখনই বিনা স্বার্থে গুড্ডির (Guddi)প্রেমে পড়ে যুধাজিৎ। যে সত্যিকারের ভালোবাসা এবং সম্মান দিয়েছে তাকে। তবে এই চরিত্রটি আলাদা মনে হলেও যারা ধারাবাহিক প্রেমিক তাদের চোখকে ফাঁকি দেওয়া এত সহজ নয়। কারণ এই ধারাবাহিকের সঙ্গে হুবহু মিল রয়েছে লেখা ওপর ধারাবাহিক ধূলকণার। সেখানে আবার অংকুর সহ অনির্বাণের চরিত্রের মিল রয়েছে এখানে।

তার থেকেও বড় কথা চরিত্রগুলি কেউ পছন্দ করেন আবার কেউ পছন্দ করেন না। সোশ্যাল মিডিয়াতে এই নিয়েই নতুন চর্চা শুরু করেছেন নেটিজেনরা। একজন তো পোস্ট করে লিখেই দিলেন,’ লীনাদির দেবদুতরা বড়ই দুর্বল। ওরা অন্যের বউকে খুব তাড়াতাড়ি ভালোবেসে ফেলে। যদিও সেটা অপরাধ নয়’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh