বলিউড

নথি না দেখিয়েই চলে যাচ্ছে বাবার এয়ারপোর্ট নাকি! নিরাপত্তা রক্ষীদের পাত্তা না দিয়েই হনহন করে এয়ারপোর্টে হাঁটা করণের!পুলিশ আটকালো পথ

মুম্বাই বিমানবন্দর মানেই যেখানে কোন না কোন তারার মিলবেই। কারণ প্রতিনিয়ত বহু তারকা এই এয়ারপোর্ট দিয়েই যাতায়াত করছেন। যে কারণে মাঝেমধ্যেই সাধারণ মানুষ তাদের দেখা পান।

অনেক ক্ষেত্রে আবার তারকারা এমন একটা হাবভাব দেখান জানো তারা কি মারাত্মক ব্যস্ত। ঠিক তেমনি একটা ঘটনা ঘটলো করণ জোহরের(Karan Johar) সঙ্গে। তবে পরিচালক- প্রযোজক যেন বিশ্বাসই করতে পারছেন না এমন একটা ঘটনা তার সঙ্গে ঘটতে পারে।

তারকাদের আনাগোনা প্রায় লেগেই থাকে মুম্বাই বন্দরে। তাই পাপ্পারাজিদের ভিড়ও সবসময় থাকে। আর সেখানে নিত্যনতুন এয়ারপোর্ট লুকে ধরা দেন তারা। সম্প্রতি সেখানেই হাজির হয়েছিলেন করণ জোহার। তাকে চেনেন না এমন মানুষ খুব কম। পরনে ছিল সাদা কালো ডিজাইনার পোশাক সঙ্গে দাফেল ব্যাগ। পাপ্পারাজিদের উদ্দেশ্যে পোজ দিয়ে গটগট করে এগিয়ে সামনে চলে যান তিনি। আর এখানেই ঘটেছে বিপত্তি।

মাঝে পুলিশ আটকালো তার পথ। আসলে কোনরকম নথি পত্র না দেখিয়ে তিনি চলে যাচ্ছিলেন।ফিরতি ডাক পেতে অবশ্য পেছনে এসে পুলিশের সঙ্গে কথা বলেন। ব্যাগ থেকে নথিপত্র খোঁজেন। যদিও সেটা খুঁজতে বেশ সময় লেগে যায়। তবে তার এই আচরণ নজর কেড়েছে নেট নাগরিকদের। অনেকের বক্তব্য,’ উনি তো ক্যাটওয়াক করতেই ব্যস্ত’। আবার কেউ বলেছেন,’ তার হাব ভাব তেমন যেন এক্ষুনি বলে বসবে সাহস তো কম না’। কেউ কেউ আবার সিকিউরিটি কার্ডকে বাহবা দিলেন।

প্রসঙ্গত সামাজিক মাধ্যমে মাঝেমধ্যেই করণকে নিয়ে সমালোচনা শুরু হয়। তার শো হো কিংবা তার মন্তব্য সবকিছু নিয়েই নেটিজেনদের চক্ষুশূল তিনি। এমনকি এয়ারপোর্টের ভেতরে তার দৌড় দেখে অনেকেই বলেছেন,’ উনার বাবার এয়ারপোর্ট নাকি যে নির্দিষ্ট নিয়ম না মেনেই ঢুকে পড়বেন’?

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button

Ad Blocker Detected!

Refresh