বাংলা সিরিয়াল

অভিনয় জীবন নিয়ে অনিশ্চয়তা! তাই পাশাপাশি ক্যাটারিং এর ব্যবসা করছেন অঙ্কুশ! হাতেনাতে চেপে ধরলেন মিঠুন- শুভশ্রী

অঙ্কুশ হাজরা(Ankush Hazra) মাঝেমধ্যে এমন কিছু মজার ছলে পোস্ট করে থাকেন যা নিয়ে সোশ্যাল মিডিয়া(Social Media)তে কোমল চর্চা হয়। এমনকি নেটিজেন পর্যন্ত তার কাণ্ডকারখানা দেখে হাসি থামাতে পারেনা। যা কিছুই শেয়ার করুক না কেন ঝড়ের গতিতে তা ভাইরাল হয়ে যায়। এই অঙ্কুশ হাজরাকে ঘিরেই নিত্যনতুন ঠাট্টা চলে, ডান্স বাংলা ডান্সের(Dance Bangla Dance) মঞ্চে। বর্তমানে এই অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্বে রয়েছেন তিনি। ছোট বড় সকল প্রতিযোগীর সঙ্গে সমানতালে খুনসুটি করে চলেছেন।

আর এই কারণেই দর্শকরা তার সঞ্চালনা বেশ পছন্দ করছেন। একইভাবে পুরো ব্যাপারটা উপভোগ করছেন বিচারক এবং এমজি। কখনো না কখনো অঙ্কুশকে নিয়ে মজার মন্তব্য করবেনি তারা। এবার তেমনই এক কান্ড ঘাটালেন বিচারক মন্ডলী।

জুনিয়ার এক প্রতিযোগীকে মঞ্চে দেখে অঙ্কুশ বললেন তিনি নাকি খুব ভালো রান্না করে। অঙ্কুশকে শেখাবে সিঙ্গারা রান্না। রেসিপি শুনে মিছিমিছি সিঙ্গারা বানাতে বসে পড়েন অঙ্কুশ। তবে প্রত্যেকটা ধাপে ধাপে যেভাবে অঙ্কুশ অভিনয় করে গেলেন শুরু করে সিঙ্গারা ভাজা তা সকলের নজর কাড়ে। এই দেখেই মিঠুন চক্রবর্তী জানতে চান তিনি গোপনে ক্যাটারিং ব্যবসা করছেন কিনা?

এখানে থেমে না থেকে তাতে ঘি ঢেলেছেন শুভশ্রী। বলেন প্রত্যেকদিন অঙ্কুশকে তো এসবই করতে হয় বাড়ি গিয়ে। তাই এত ভালোভাবে পারে। অঙ্কুশের সিঙ্গারা রান্নার অভিনয় দেখে মিঠুন চক্রবর্তীর মত খুব দক্ষতা না থাকলে এভাবে রান্নার ভঙ্গিমা গুলো দেখাতে পারত না। যদিও শেষ পর্যন্ত সবকিছু শুনে খুশি হয়েছে অঙ্কুশ।

এখনো পর্যন্ত তার শেষ মুক্তি পাওয়া ছবি শিকারপুর। এর মধ্য দিয়েই প্রথম ওয়েব সিরিজের দুনিয়াতে পা রেখেছেন তিনি। সব্বার নজর কেড়েছেন নিজের অভিনয় দিয়ে। আগামী দিনের লাভ ম্যারেজ ছবিতে দেখা যাবে অঙ্কুশকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh