বাংলা সিরিয়াল

একেই বলে অমর প্রেম! যতই আলাদা থাকুক না কেন সূর্য-দীপার ভালোবাসা আসলে টুুরু লাভ, তাইতো সিধাইকে টোপকে এগিয়েই যাচ্ছে এই জুটি

বর্তমানে বিনোদনের কথা যদি বলাই হয় তাহলে বাংলা ধারাবাহিক আলাদা মাত্রায় জনপ্রিয়তা পেয়েছেন। আর তাদের মধ্যেও পছন্দের ধারাবাহিক গুলিকে এগিয়ে রাখতে টিআরপি তালিকাতে রীতিমতো লড়াই দেখা যায়। সন্ধ্যে হতে না হতেই পছন্দের ধারাবাহিক দেখার জন্য মা কাকিমার টিভির সামনে বসে যান।

যদিও বিভিন্ন ধারাবাহিক এখন বন্ধ হয়ে নতুন ধারাবাহিক শুরু হচ্ছে। তাই বাঙালির অন্তরে নতুন ধারাবাহিক পাল্লা দিয়ে বেড়েই চলেছে। নিসঙ্গে বাড়ছে ধারাবাহিক প্রেম। বর্তমানে বাংলা ধারাবাহিক প্রেমিক এর কাছে অন্যতম পছন্দের ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। বিগত কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকাতে রাজত্ব চালাচ্ছে এই ধারাবাহিক। এই অর্থে প্রেম না পেলেও প্রত্যেকের ক্ষুরধার অভিনয় ধারাবাহিককে অনন্য করে তুলছে। দুই খুদে চরিত্র সোনা এবং রুপা। যাদের মাধ্যমেই মূলত টিআরপি তালিকাতে প্রথম হচ্ছে এই ধারাবাহিক।

গল্প অনুযায়ী এক বোন কালো অন্য বোন ফর্সা। অর্থাৎ তাদের মা বাবার মতই। কিন্তু তারা বেড়ে উঠছে আলাদাভাবে। সূর্য মানুষ করছে সোনাকে অন্যদিকে রুপা বেড়ে উঠছে দীপার কাছে। তবে গল্পে এসেছে বড়সড় টুইট। সূর্য অবশেষে জানতে পেরেছে দীপা কবীরের স্ত্রী নয়। সে তাকে বোনের মতো দেখে। এর মাঝেই আবার সূর্য ভাবে কবীর দিপাকে ঠকিয়ে অন্য একজনকে বিয়ে করেছে। কিন্তু সহজ কথাটা কিছুতেই বুঝতে চায় না সে।

তবে এত কিছুর মাঝেও সূর্য এবং দীপার প্রেম কিছুতেই কমেনি। আলাদা থাকলেও তারা একে অপরের জন্য এখনো অপেক্ষা করে চলেছে। আর তাদের প্রেম পর্ব খুব জলদি ফিরতে চলেছে ধারাবাহিকে। ধারাবাহিকের আসন্ন পর্বে দেখানো হয়েছে নেশা করে সূর্য দীপাকে বলে আই লাভ ইউ।

যদিও সূর্যকে মদ খাইয়ে ছিল মিশকা। সে চেয়েছিল সূর্য যাতে তার দিকে যায়। কিন্তু ব্যাপারটা একেবারেই ঘুরে গিয়েছে। আর তাদের ভালবাসার টান দেখে একভক্ত সামাজিক মাধ্যমে লিখেছেন,’Move On সবাই করতে পারে না..সূর্য দীপার কেউই করতে পারেনি..ওরা এখনও একে অপরকে ঠিক আগের মতোই ভালোবাসে..এতো বছরের বিচ্ছেদ,মান-অভিমান, সংঘাত, অবিশ্বাস অনেক ঝড় বয়ে গেছে কিন্তু ভালোবাসাটা কোথাও হারিয়ে যায়নি..সূর্য দীপা একসাথে থাকুক বা না থাকুক,তারা দুজনে একে অপরের জন্য পুরোপুরি dedicated.. তাই মিশকা এতো বিষ ঢালার পরেও না সূর্যর মন থেকে দীপার ভালোবাসা মুছতে পেরেছে আর না দীপার মন থেকে সূর্যকে সরাতে পেরেছে..হয়তো তারা এখন একসাথে থাকে না কিন্তু একে অপরের বিপদে সবার আগে দৌঁড়ে যায়’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh