বাংলা সিরিয়াল

‘মহার্ঘ্য ছেলেটার জন্য সত্যিই খারাপ লাগছে’! যেভাবে ঝোড়া এবং স্রোত পালা করে মহার্ঘ্যকে অপমান করছে তাতে দিনে দিনে ক্ষেপে যাচ্ছে দর্শক, প্রকাশ্যে দিলেন চড় মারার হুমকিও

স্টার জলসা(Star Jalsha))র নতুন শুরু হওয়ার ধারাবাহিক বালিঝড়(Balijhor)। শুরুর থেকে এই ধারাবাহিককে ঘিরে ততটা উন্মাদনা না থাকলেও যবে থেকে দর্শকদের পছন্দের জুটি কৌশিক এবং তৃণা অর্থাৎ মহার্ঘ্য এবং ঝোড়ার বিয়ে হয়েছে তবে থেকেই দর্শকরা বেশ আগ্রহ দেখাচ্ছেন ধারাবাহিককে নিয়ে।

প্রসঙ্গতই ধারাবাহিকের নায়ক কৌশিক নন বরং ইন্দ্রাশিষ রায়। তবে দর্শকদের পছন্দের তালিকায় ছিল কৌশিক। যেহেতু খড়কুটো ধারাবাহিকে সৌগুন জুটি দর্শকদের হট ফেভারিট তাই বালিঝড়েও সেই জুটিকেই ফেরত পেতে চেয়েছিলেন দর্শক। ধারাবাহিক গুলো দর্শকদের চাহিদাকেই প্রাধান্য দিচ্ছে। তাই দর্শকদের পছন্দ মতই ঝোড়ার সঙ্গে বিয়ে হয়েছে মহার্ঘ্যর।

ধারাবাহিকের গল্প অনুযায়ী স্রোতকে ভালবাসলেও বাবার কারনে মহার্ঘকে বিয়ে করে ঝোড়া। তাছাড়া তার মা এবং মহার্ঘ দুজনেই তাকে বলেছে এতে স্রোতের জীবন বেঁচে যেতে পারে। তা না হলে মধ্যবিত্ত পরিবারের ছেলে স্রোতকে বিপদে পড়তে হতে পারে। তাই একপ্রকার নিম রাজি হয়ে বিয়ে করে ঝোড়া।

গল্প অনুযায়ী মহার্ঘ্য ইতিমধ্যে তাকে বলেছে যে সে ঠিক স্রোতের সঙ্গে তাকে মিলিয়ে দেবে। শুধু এখন কিছুটা সময় দরকার তার। তারপরেও অকারণে ঝোড়া মহার্ঘকে অপমান করে চলেছে। শুধু তাই নয় যেহেতু সে অনাথ তাই নিয়েও খোটা দিচ্ছে। মাঝখান থেকে স্রোত সেও রীতিমতো ভৎসনা করছে মহার্ঘ্যকে। তবে এতকিছুর পরেও মহার্ঘ্য চুপ করে সমস্ত অপমানটা সহ্য করছে।

আর এটাই দর্শকদের চক্ষুসুল। সম্প্রতি এক ভক্ত সেই নিয়ে সামাজিক মাধ্যমে লিখেছেন,’মহার্ঘ্য ছেলেটার জন্য সত্যিই খুব খারাপ লাগছে স্রোত আজকে কি বাজে ভাবে অপমান করলো মহর্ঘ্যকে, সবথেকে খারাপ লাগছে যখন বলছিল।
স্রোত – তোমাকে নাকি ঝোড়ার বাবা রাস্তা থেকে তুলে আনছিলো তোমার তো পরিবার নেই, তুমি তো অনাথ,
সত্যিই তখন এত্তো বেশি খারাপ লাগছিলো মনে চাচ্ছিলো স্রোতের গালে কষিয়ে কয়েকটা চড় মারি,
স্রোত মহর্ঘ্যকে ভিক্ষারী বলে ও নিজে কনছা রাজ পরিবারের ছেলে’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh