বাংলা সিরিয়াল

খুশির খবর টলিপাড়ায়, বাবা হয়েছে নিম ফুলের মধুর এই অভিনেতা, খুশির মুহূর্ত ভাগ করলেন ভক্তদের সঙ্গে

খুশির খবর দত্ত বাড়িতে। কারণ নিম ফুলের মধু(Nim Phuler Modhu) ধারাবাহিকের পরিবারে দারুন এক খবর এসেছে। পরিবারে এসেছে নতুন অতিথি। না না ধারাবাহিকে নয়, বাস্তবে। ধারাবাহিকে অয়ন চরিত্রে অভিনয় করছেন উজ্জল মালাকার(Ujjal Malakar)। সৃজনের দাদার ভূমিকায় রয়েছেন তিনি। সম্প্রতি জীবনের নতুন এক অধ্যায় পা রেখেছেন অভিনেতা।

টলিপাড়াতে উজ্জ্বল অত্যন্ত পরিচিত মুখ। এর আগে নেতাজি, অপরাজিতা অপু, সর্বমঙ্গলা একাধিক ধারাবাহিককে অভিনয় করেছেন তিনি। তবে এবার বাস্তব জীবনেও নতুন দায়িত্ব এসেছে। দোলের আগেই আপনার বাড়িতে এসেছিল লক্ষ্মী। স্বাভাবিকভাবে খুশি অভিনেতা।

সংবাদমাধ্যমের সঙ্গে সেই আনন্দের মুহূর্ত ভাগ করে নিয়ে তিনি বলেন,’ আমাদের পেশায় যেহেতু অনেক পরিশ্রম আর লড়াইয়ের পর আর্থিক নিরাপত্তা আসে। তাই ১২ বছরের সম্পর্কে থাকার পর প্রেমিকাকে বিয়ে করি। বিয়ের ছয় বছর পর মেয়ে এলো। খুব ভালো লাগছে আনন্দ হচ্ছে। এখন তো মেয়েকে নিয়েই আমাদের পৃথিবী। যদিও মেয়ের নাম এখনো ঠিক হয়নি’।

প্রসঙ্গত ধারাবাহিকে ধূসর চরিত্রেই সাধারণত দর্শক তাকে দেখে থাকেন। এই মুহূর্তে নিম ফুলের মধু ধারাবাহিকে পর্না এবং সৃজনের সংসারে আগুন লাগাতে উঠে পড়ে লেগেছে অয়ন। যদিও পর্না ঠিক নিজের বুদ্ধি দিয়ে বেরিয়ে যাচ্ছে। এই চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা। কিছুদিন আগেই ধারাবাহীকে চুল কাটার একটি দৃশ্য নিয়ে মারাত্মক হাসির রোল উঠেছিল সামাজিক মাধ্যমে।

তবে ধারাবাহিক সবসময়ই সমালোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন সামাজিক মাধ্যমে। এর আগেও পল্লবী যে ধারাবাহিকে ছিল ‘কে আপন কে পর’ সেখানেও সমালোচনার শিকার হয়েছিলেন। নতুন সিরিয়াল আসলে আসতেও ব্যাপারটা একই রকম।

Back to top button

Ad Blocker Detected!

Refresh