টলিউড

বনিকে ট্রোল করে ঘর চলছে সোশ্যাল ইনফ্লুয়েন্সারদের! সগর্বে বললেন বাংলার ‘লিডিং মোস্ট হিরো’

নিয়োগ দুর্নীতিতে যবে থেকে নাম জড়িয়েছে তবে থেকে সংবাদ শিরোনামে বনি সেনগুপ্তের(Bonny Sengupta) নামটা বেশ জ্বলজ্বল করছে। তার সিনেমার জন্য যতটা না বেশি তিনি পরিচিত হয়েছেন এই কদিনে সামাজিক মাধ্যমে মিমের শিকার হয়ে আরো বেশি করে লোকের ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন এই টলিউড (Tollywood)অভিনেতা। কুন্তল ঘোষের থেকে নিয়েছিলেন ৪৪ লক্ষ টাকা। সেই টাকায় গাড়ি কিনে দ্বিগুণ লাইম লাইটে এসে গিয়েছেন বনি। এই নিয়ে অবশ্য কম সমালোচনার মুখে পড়তে হয়নি তাকে। শুধু তাই নয় দুর্নীতিতে নাম জোরাবার পর ফ্লপ হয়েছে তার নতুন ছবি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন দুর্নীতির সঙ্গে জড়াতে চান না বলে টাকাটা ফেরত দিয়ে দিয়েছেন। পাশাপাশি এটাও জানিয়েছেন যারা বলছেন তার পারিশ্রমিক নাকি এতটা নয় তাহলে এতটা টাকা তিনি কিভাবে ফেরত দিয়ে দিতে পারলেন। আর তিনি যেটা ফেরত দিয়েছেন সেটা কালো টাকা নয় সাদা টাকা। পাশাপাশি জানিয়েছেন আর্থিক ক্ষতিও হয়েছে তার।

তিনি জানিয়েছেন অন্যায় করেননি তিনি ভুল করেছেন। পাশাপাশি একটা ভয় কাজ করছিল। তাই আপনজনদের সঙ্গে পরিস্থিতি থেকে বেরোতে কথা বলছিলেন। নিজের ভাবমূর্তি ধরে রাখতে সব রকম চেষ্টা করেছেন বনি। কিন্তু সেটা কতটা রয়েছে সেটা তো সময় বলবে। আপাতত লিডিং মোস্ট হিরোকে নিয়ে চরম খিল্লি করছে নেট পাড়া।

যদিও সেসব খুব একটা গায়ে মাখছেন না তিনি। কারণ জানিয়ে দিয়েছেন যবে থেকে তিনি অভিনয় জগতে এসেছেন তবে থেকেই তাকে নিয়ে ট্রোল করা হচ্ছে। শুধু তাই নয় এই করে নাকি কত লোকের সংসার বাঁচছে। তবে ট্রোলিংকে খারাপ ভাবে না নিলেও ব্যক্তিগত আক্রমণ পছন্দ নয় তার।

আরো বলেন অভিনেতা অভিনেত্রীদের ছোট করে দেখা একটা ট্রেন্ড হয়ে গেছে। তারা বেশি উপার্জন করতে পারেনা এটায় যেতে পারে না এমনটা ভাবতে পারে। কিন্তু এটা ভাবা আসলে ইন্ডাস্ট্রির জন্যই খারাপ। তাই সবার একসাথে হয়ে কাজ করা উচিত।

তবে তার নাম জড়ানোর সঙ্গে সঙ্গেই যে কৌশানীর নামও জড়িয়ে গিয়েছে এই ব্যাপারে তীব্র আপত্তি রয়েছে অভিনেতার। কারণ যেটা হয়েছে সেটা তিনি করেছেন কৌশানি কোনভাবে কিছু করেনি তিনি পৃথক শিল্পী। তাই তাকে মাঝখানে টেনে আনা ভালো লাগেনি বনির।

Back to top button

Ad Blocker Detected!

Refresh