ভাইরাল

বিয়ের মন্ডপে মালাবদলের সময় উপস্থিত প্রাক্তন প্রেমিক! তারপর যা ঘটলো তা দেখলে অবাক হবেন আপনিও

সোশ্যাল মিডিয়াতে আমরা মাঝে মধ্যে বিভিন্ন মজার মজার ভিডিও দেখতে পাই। এখন মানুষের মুঠোফোনে পুরো দুনিয়াটাই বন্দি তাই দেশের বিভিন্ন কোনায় ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা আমরা নিজেদের মুঠোফোনেই দেখতে পাই। যার মধ্যে বেশি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি সেরকমই একটি মজার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ভিডিওটি দেখে হেসেই গড়াগড়ি খেয়েছেন নেটিজেনরা।

পাশাপাশি সেগুলো ঝড়ের গতিতে ভাইরাল হওয়ার কারণে দেশের কোনায় কোনায় মানুষের কাছে ছড়িয়ে পড়ছে। সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিওটি দেখে দর্শকের চক্ষু ছানাবড়া। ভিডিওটিতে দেখা যাচ্ছে বর কন মালাবদল এর জন্য তৈরি হচ্ছে আর ঠিক সেই সময়েই উপস্থিত হয় কনের প্রাক্তন প্রেমিকা। পাশাপাশি সে হাঁটু গেড়ে বসে প্রেমিকা কে জিগ্যেস করছে ‘তুমি কি আমায় ভালোবাসো? তাহলে সমাজের পরোয়া না করে তুমি আমার কাছে চলে এসো’ এমন দৃশ্য সাধারণ আমরা সিনেমা সিরিয়ালের দেখে এসেছি।

আর ঠিক সেই সময় বিয়ের মন্ডপে উপস্থিত কনে সকলকে অবাক করে দিয়ে ওই ব্যক্তির উদ্দেশ্যে বলে “আমি তোমাকে চিনিও না পর্যন্ত, ভালোবাসা তো দূরের কথা। তুমি এখান থেকে যাও” আর এতেই অবাক হয়ে যায় ওই ব্যক্তি।

বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অনেকেই এই নিয়ে হাসি ঠাট্টা করলেও অনেকেই আবার ওই ব্যাক্তির জন্য দুঃখ প্রকাশ করেছে। ‘ sakhtlogg ‘ নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। ইতিমধ্যেই কয়েক হাজার মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by SAKHT LOGG ☠ (@sakhtlogg)

Back to top button