বলিউড

পাতলা কালো গাউন পরে তুমুল ট্রোলের শিকার অভিনেত্রী মালাইকা অরোরা! ‘আমি এসবে পাত্তা দি না’, পাল্টা জানালেন অভিনেত্রী

বলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মালাইকা আরোরা। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রীর শরীরচর্চা দেখে মুগ্ধ হয়ে গিয়েছে নেটদুনিয়া একাধিকবার। তবে সাহসী পোশাক পরার জন্য মাঝেমধ্যেই সমালোচনার সম্মুখীন হতে হয় তাকে। এবার আরো একবার সাহসী পোশাক পরে তুমুল কটাক্ষের সামনে পড়তে হলে অভিনেত্রী মালাইকাকে। তবে এবার পাল্টা মুখ খুলেছেন তিনিও।

জানিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে বিশেষ পাত্তা দিতেন তিনি নারাজ। প্রসঙ্গত সম্প্রতি বলিউড অভিনেতা ফারহান আখতারের বিয়ে উপলক্ষে সেখানে অতিথি তালিকায় ছিলেন অভিনেত্রী মালাইকা আরোরা। এরপর বিবাহের অনুষ্ঠানে তিনি পৌঁছাতেই তার দিকে ছুটে এসেছিলেন উপস্থিত সাংবাদিকরা।কিন্তু সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনরা দেখতে পান কালো পাতলা একটি গাউন পরে বিয়ে বাড়িতে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

পাশাপাশি সেই পোশাকের মধ্যে থেকে স্পষ্ট দেখতে পাওয়া যাচ্ছিল তার পা এবং নিতম্ব। তারপরেই তীব্র কটাক্ষর সম্মুখীন হতে হয়েছিল অভিনেত্রীকে। তবে এদিন পাল্টা মুখ খুলেছেন মালাইকা। জানিয়ে দিয়েছেন যারা সোশ্যাল মিডিয়ায় নিয়মিত সমালোচনা করেন তারা আসলে নোংরা মানসিকতার মানুষ। তাই তাদের সমালোচনাকে তিনি বিশেষ গুরুত্ব দেন না বলেই জানিয়েছেন অভিনেত্রী। বলাই বাহুল্য তার এই পাল্টা উত্তর বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

Back to top button