Story

সাউথের কাছে হেরে গেলো বলিউড! দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেত্রীরা একেকজন একেক টি ছবির জন্য বিরাট অংকের পারিশ্রমিক ধার্য করেন, জেনে নিন এরকম ৮ জন অভিনেত্রীর কথা

বর্তমানে বলিউডকে টেক্কা দিচ্ছে দক্ষিণ ইন্ডাস্ট্রি ছবিগুলি একের পর এক বাজিমাত করে চলেছে বক্সঅফিসে সেইসঙ্গে জনপ্রিয়তা বাড়ছে নায়িকাদের। বর্তমান শুধুমাত্র দীপিকা আলিয়া ক্যাটরিনা কাইফের ওপরেই মানুষের ক্রাশ খাচ্ছেন না দক্ষিণী অভিনেত্রী ও একাধিক নেটিজেনদের স্বপ্নের নারী অথবা ক্রাশ হয়ে উঠছে। আর একেকটা ছবিতে অভিনয় করেই এই অভিনেত্রীরা কোটি কোটি টাকা উপার্জন করছেন। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে যখনই কোন ছবি তৈরি হয় তখন সেটি কোটি কোটি টাকার বাজেট থাকে। অর্থাৎ একেকটি ছবি তৈরি হয় একশ কোটি টাকার ওপরে কিন্তু বক্সঅফিসে রিলিজ হওয়া মাত্রই এই টাকা পুরোপুরি উসুল হয়ে যায়। তাই অভিনেত্রী দুটো বেশ ভাল অঙ্কের পারিশ্রমিক দেওয়া হয় চলুন জেনে নেওয়া যাক এমন ৮ জন দক্ষিণী অভিনেত্রী কথা।

১. শ্রুতি হাসান : দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা কমল হাসানের মেয়ে হল শ্রুতি হাসান দক্ষিণী ছবির পাশাপাশি বলিউডেও ইতিমধ্যে কাজ করেছেন অভিনেত্রী। এক একটি ছবিতে অভিনয় করার জন্য অভিনেত্রী ২.৫ কোটি টাকা পারিশ্রমিক নেন।

২. অনুষ্কা শেট্টি : অভিনেত্রীকে আমরা সকলেই বাহুবলী ছবিতে দুর্দান্ত অভিনয় করতে দেখতে পেয়েছি। সেই ছবিতে নিজের দুর্দান্ত অভিনয় এর মাধ্যমে তিনি দর্শকদের বেশ প্রিয় হয়ে উঠেছেন প্রতিটি ছবির জন্য তিনি ২.৫ কোটি টাকা পারিশ্রমিক নিতেন। কিন্তু বাহুবলী ছবিতে অভিনয় করার পর থেকে অভিনেত্রী তিনি নিজের পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন বর্তমানে তিনি ছবিতে অভিনয় করার জন্য ৫ কোটি টাকা ধার্য করেন।

৩. রশ্মিকা মান্দানা : ভারতবর্ষের জাতীয় ক্রাশ বলতে প্রথমে যার নাম মাথায় আসে তিনি হলেন রাশমিকা মান্দানা। যখনই তিনি কোন ছবিতে অভিনয় করেছেন তখনই তিনি নেটিজেনদের মনে ঝড় তুলে দিয়ে গিয়েছেন। বর্তমানে তার পুষ্পা ছবিটি সকলের মুখে মুখে ঘুরছে। প্রতিটি ছবিতে অভিনয় করার জন্য তিনি ৩ কোটি টাকা পারিশ্রমিক নেন।

৪. কাজল আগারওয়াল : কাজল আগারওয়াল কে শুধুমাত্র দক্ষিণী ছবিতে দেখা যায়নি, বলিউডের একাধিক ছবিতে তিনি অভিনয় করেছেন। অজয় দেবগনের সিংঘম ছবিতে কাজ করতে দেখা গিয়েছে কাজলকে। এছাড়াও রজনীকান্তের সংযোগ একই ছবিতে অভিনয় করেছেন তিনি। নিজের প্রতিটি ছবিতে কাজ করার জন্য তিনি ২ কোটি টাকা ধার্য করেন।

৫. তামান্না ভাটিয়া : তামিল, তেলেগু ছবির পাশাপাশি বলিউডের একাধিক ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের সঙ্গে তাঁর ছবিতে কাজ করেছেন তামান্না। নিজের প্রতিটি ছবির জন্য তিনি ১ কোটি টাকা পারিশ্রমিক নেন।

৬. কীর্তি সুরেশ : তামিল এবং তেলেগু ভাষায় একাধিক ছবিতে কাজ করেছেন কীর্তি। নিজের অভিনয়ের মাধ্যমে তিনি বরাবরই দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। তবে বলিউডে তাকে দেখা যায়নি এখনো। কীর্তি তিনি নিজের প্রতি ছবিতে কাজ করার জন্য ২ কোটি টাকা পারিশ্রমিক নেন।

৭. পূজা হেগড়ে : দক্ষিণী ছবির অন্যতম অভিনেত্রী হলেন পূজা। নিজের অভিনয় এবং রূপের জাদুতে তিনি বরাবরই দর্শকের মন জিতে এসেছেন। নিজের প্রতিটি ছবির জন্য পূজা ২ কোটি টাকা ধার্য করেন।

৮. প্রিয়ামনি : জনপ্রিয় অভিনেত্রী প্রিয়া মনি তেলেগু এবং কঠোর ভাষায় বহু ছবিতে অভিনয় করেছেন। নিজের ক্যারিয়ার জীবন মডেলিং দিয়ে শুরু করেন অভিনেত্রী। তার পরই সিনেমায় সুযোগ আসে। এরপরই নিজের অভিনয় দিয়ে দর্শকের মন জয় করে নেন বর্তমানে তিনি প্রতিটি ছবির জন্য তিনি ৩ থেকে ৫ কোটি টাকা মূল্য পারিশ্রমিক ধার্য করেন।

Back to top button