ভাইরাল

ডান্স বাংলা ডান্সের এই সিজন কাঁপাতে উপস্থিত থাকছে সকলের প্রিয় পান্তা ভাতের কুন্ডু অর্থাৎ দীপান্বিতা কুন্ডু, ভাইরাল দীপান্বিতার নাচের ভিডিও

আগামীকাল অর্থাৎ ১১ই ফেব্রুয়ারি থেকে জি বাংলার পর্দায় শুরু হচ্ছে বাংলার সবথেকে বড় নাচের রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্স। যার প্রথম প্রোমো ভিডিও আমরা দেখে নিয়েছি। এ বছর ডান্স বাংলা ডান্স আরো বিশেষ হতে চলেছে। কারণ ডান্স বাংলা ডান্সের মঞ্চ দীর্ঘ ১০ বছর পর মহাগুরু আসনে ফিরছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। এছাড়া বিচারকের আসনে দেখা যাবে টলিউডের দুই সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলিকে।

এছাড়াও থাকছেন বাংলার মেয়ে তথা বলিউডের সুন্দরী অভিনেত্রী মৌনি রায়। মৌনী কে এর আগে বেশ কিছু রিয়েলিটি শোতে বিশেষ অতিথি হিসেবে দেখা গিয়েছে। তবে বিচারকের আসনে এই প্রথমবার কোন বাংলা রিয়েলিটি শো তে থাকছেন মৌনী।

তবে এবারে দর্শকদের জন্য থাকছে আরো একটি বিশেষ চমক। মিঠুন চক্রবর্তী ফিরে আসার পাশাপাশি ডান্স বাংলা ডান্সের মঞ্চে দীর্ঘ ১২ বছর পর ফিরছে সকলের প্রিয় পান্তা ভাতের কুন্ডু, অর্থাৎ দীপান্বিতা কুন্ডু। আমরা প্রত্যেকেই জানি আজ থেকে ১২ বছর আগে ডান্স বাংলা ডান্সের মঞ্চ দীপান্বিতা কিভাবে তার নাচের জাদুতে সকলকে মুগ্ধ করেছিল। কিভাবে সে মিঠুন চক্রবর্তীর প্রিয় পান্তা ভাতের কুন্ডু হয়ে উঠেছিল।

সুতরাং বোঝাই যাচ্ছে এই সিজনের ডান্স বাংলা ডান্সের মঞ্চে থাকছে অনেক রকম চমক। সম্প্রতি জি বাংলার instagram একাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানেই পান্তা ভাতের কুন্ডু দীপান্বিতা কে ডান্স বাংলা ডান্সের থিম সং এর সঙ্গে নাচ করতে দেখা গিয়েছে। আর যা দেখে খুব খুশি দর্শক।

২০১০ সালে ডান্স বাংলা ডান্সের মঞ্চে ছিল দীপান্বিতা। দীর্ঘ ১২ বছর পর আবারও ডান্স বাংলা ডান্সের থিম সং এর সঙ্গেই সেই মঞ্চে নাচ করতে দেখা গিয়েছে তাকে। আর দর্শক তো এতেই খুশি। শুধু এই রিয়েলটি শুরু হওয়ার অপেক্ষা। এছাড়াও সঞ্চালকের দায়িত্বে থাকছে আগেরবারের মতোই টলিউডের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা।

 

View this post on Instagram

 

A post shared by dipanwita_kundu (@dipanwitakundu.dk)

Back to top button

Ad Blocker Detected!

Refresh