বলিউড

নব বধূর কিয়ারার সাজে নেই সিঁদুর, নেই মঙ্গলসূত্র! দিল্লি ফিরে শুরু হলো রিসিপশনের তোড়জোড়! কিয়ারার সাজে অবাক হয়েছেন দর্শক

সম্প্রতি সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের দুই জনপ্রিয় তারকা সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানি। তারকা জুটির বিয়ের সাজ ইতিমধ্যেই নজর কেড়েছে সকলের। বেবি পিঙ্ক কালারের গর্জিয়াস লেহেঙ্গাতে সেজে ছিলেন কিয়ারা। অন্যদিকে আইভরি শেরওয়ানি ‘শেরশাহ’ হয়ে উঠেছেন সিদ্ধার্থ। বিয়ের পর গত শুক্রবার সেই ভিডিও পোস্ট করেছেন তারকা কিয়ারা। তারপর থেকেই দর্শক অপেক্ষায় ছিলেন রিসিপশনের ছবি। অবশেষে বহু প্রতীক্ষার পর সেই ফটোও এসে হাজির হলো নেট মাধ্যমে।

গত বৃহস্পতিবার রাতেই দিল্লিতে আয়োজিত হয়েছিল সিদ্ধার্থ এবং পেয়ারার রিসিপশন। বলা বাহুল্য সিদ্ধার্থ নিজেও দিল্লির ছেলে। তাই জয়সলমেরে বিয়ের পর্ব মিটতেই সোজা নতুন বউকে নিয়ে, দিল্লিতে চলে এসেছেন। যদিও বিলাসবহুল কোন অ্যারেঞ্জমেন্ট করা হয়নি। পরিবার এবং কয়েকজন কাছের বন্ধুদের নিয়েই হয়েছে এই দিনের অনুষ্ঠান। এদিন নববধূ কিয়ারার পরনে ছিল সাদা সালোয়ার স্যুট আর গোলাপি লেহেঙ্গায়। আর সিদ্ধার্থের পরনে ছিল, লাল রঙা ফুল স্লিভস টি-শার্ট আর জিনস।

বিয়ের মতোই গোলাপি রঙের লেহেঙ্গাতেই দেখতে পাওয়া গেল কিয়ারা আডবানিকে। কিন্তু অভিনেত্রী সিঁথিতে সিঁদুর কিংবা গলায় মঙ্গলসূত্র কিছুই দেখতে পাওয়া যায়নি। তবে হাতে গোলাপি রঙের চুরি পরেছিলেন নতুন বউ। সোশ্যাল মিডিয়ার যে ছবি এসেছে তা থেকে স্পষ্ট যে নিজেদের কাছের হাতির সাথে ছবি তুলেছেন তারকা দম্পতি। গত বুধবার একদম ক্যাশুয়াল আউট ফিটে জয়সলমের থেকে দিল্লি এসে পৌঁছেছিলেন তাঁরা। তবে দিল্লি এয়ারপোর্টে দুজনকেই মিলিয়ে লাল রঙের পোশাকে দেখতে পাওয়া গিয়েছিল। এদিন পাপারাৎজিদের মিষ্টিও বিতরণ করেছেন তারকা দম্পতি।

আবার গত বৃহস্পতিবারেও ভেনুতে পৌঁছানোর সময় সিদ্ধার্থ আর কিয়ারার গাড়ি পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছেন। প্রসঙ্গত সূর্যগড় দূর্গে নিজেদের বিয়ের কিছু ঝলক সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে কিয়ারা লেখেন, ‘আমাদের সারাজীবনের পারমানেন্ট বুকিং হয়ে গেল। এই নতুন যাত্রাপথে আপনাদের সবার আর্শীবাদ চাই’। জানা যায় বিয়ের আসরে আমন্ত্রিত ছিলেন, মাত্র ১০০ জন। তবে দের মধ্যে ইন্ডাস্ট্রি থেকে উপস্থিত ছিলেন, করণ জোহর, মণীশ মালহোত্রা, শাহিদ কাপুর, মীরা রাজপুত, জুহি চাওয়ালারা।

তবে এমনও যান যাচ্ছে যে আগামী ১২ই ফেব্রুয়ারি মুম্বাইতে একটি গ্র্যান্ড পার্টির আয়োজন করেছেন তারকা দম্পতি। আবার বিয়ের মতোই রিসেপশনেও মণীশ মালহোত্রার তৈরি পোশাকের সাজবেন কিয়ারা। এখানেই আমন্ত্রণ করা হয়েছে বলি পাড়ার এক ঝাঁক তারকাদের। তবে এটি মধ্যেই একটি ফিসফাস শুরু হয়েছে। যে প্রাক্তন প্রেমিকা আলিয়ার কাছে কী এই আমন্ত্রণ পত্র গেছে? যদিও সেটা এখনো জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Celebs of INDIA (@bollywoodarab.fc2)

Back to top button

Ad Blocker Detected!

Refresh