বাংলা সিরিয়াল

‘ঝুমে জো পাঠান গানে ধ্রুবর সাথে উদ্দাম নাচ মিঠাই এর’! ‘ওয়েট করছিলাম দুজনকে একসাথে কবে দেখবো ভেবে’ – আবারো সৌমি আর ধ্রুব একসাথে! পছন্দের কলাকুশলীদের একসাথে বহু দিন পর দেখতে পেয়ে উচ্ছসিত দর্শক

মিঠাই ধারাবাহিক টিআরপি তালিকা থেকে ছিটকে গেলেও ভক্তদের মধ্যে ধারাবাহিকের স্টারকাস্টদের নিয়ে মাতামাতি কিন্তু এখনো কমেনি। সৌমিতৃষাকে নিয়ে মাতামাতি ভক্তদের মধ্যে এখনো বজায় রয়েছে, ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা দেখলে খুব ভালোভাবেই বোঝা যায়। আদৃত সৌমিতৃষাকে নিয়ে ফেসবুক ইনস্টাগ্রামে ফ্যানক্লাবের সংখ্যা অগুনতি।

মিঠাই অর্থাৎ সৌমিতৃষা বরাবরই তাঁর কাজের সমস্ত আপডেড তাঁর ভক্তদের কাছে পৌঁছে দেন ছবি বা রিলের মাধ্যমে। মাঝে মধ্যে সেই রিলে থাকে অভিনেত্রীর ছোটো ছোটো ডান্স পারফরম্যান্স। এই ডান্স পারফরম্যান্সগুলি কখনো তিনি একাই করেছেন, আবার কখনো সঙ্গী হিসেবে পেয়েছেন সহকর্মী ধ্রুব সরকার অর্থাৎ মিঠাইয়ের ভাসুর সোম’কে। ডান্স বাংলা ডান্স থেকে ধ্রুবের ক্যারিয়ার শুরু হয়েছিল, তাই ডান্সার হিসেবে তিনি অনবদ্য, আর সৌমিতৃষার নাচ নিয়ে কোনো কথাই হবে না। দেব থেকে শুরু করে অঙ্কুশ, ক্লাসিকাল থেকে হিপহপ সবই দেখা গেছে তাঁর ধারাবাহিক ‘মিঠাই’তে।

সম্প্রতি এই ধ্রুব আর সৌমিতৃষা তাঁদের নাচের আরও একটি রিল পোস্ট করেন। যা ইতিমধ্যেই এক লক্ষ ভিউয়ের কাছাকাছি চলে গেছে। আর এই দুজনের ভিডিও বেশ কয়েকমাস পর দেখছেন অনুগামীরা। অনেকদিনই হয়ে গেছিল তাঁরা একসাথে তাঁদের নাচের কোনো ভিডিও আপলোড করেননি। আজ এতদিন পর ভক্তরা আবার দুজনকে একসাথে দেখে বেজায় খুশি হয়েছেন।

পাঠান সিনেমার এক ট্রেন্ডিং গানে এই রিল বানান তাঁরা, সাথে রয়েছে দুর্দান্ত ক্যামেরা ওয়ার্ক। অনেক ভক্তরাই কমেন্ট করেছেন, “অনেকদিন পর”, “ওয়েট করছিলাম দুজনকে একসাথে কবে দেখবো ভেবে”, “পাওয়ার প্যাকড”। মিঠাইয়ের দর্শক সংখ্যা তুলনামূলকভাবে অনেক কমে গেছে, তবে সত্যিই ভক্তরা তাঁদের পছন্দের তারকাদের খুঁটিনাটি খবরাখবর থেকে দূরে সরে থাকতে পারেননি। ভক্তরা তাঁদের ইচ্ছা প্রকাশ করে বলেছেন এরকম আরো রিল যেন এবার থেকে দেখতে পান সৌমিতৃষা ও ধ্রুব-র।

 

View this post on Instagram

 

A post shared by Dhruba Jyoti Sarkar (@dhrubo.s)

Back to top button

Ad Blocker Detected!

Refresh