বাংলা সিরিয়াল

‘সিক মেন্টালিটি দেখান কেন শাশুড়িদের? আজকের দিনে শাশুড়িরা মোটেও এরম হয় না, একটু-অপারেটিভ ভালো শাশুড়ি দেখাতে পারেন তো! কুটকচালী দেখিয়ে টিআরপি পাওয়ার কথা ভাবেন কেন’! কৃষ্ণার দিকে আঙুল তোলার আগে আঙুল উঠল ধারাবাহিক নির্মাতাদের দিকে

জি বাংলা(Zee Bangla)র অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। ধারাবাহিকের গল্প অনুযায়ী এক সেকেলে পরিবারের সঙ্গে সম্পর্কে যুক্ত হয়েছে এক অতি আধুনিক পরিবার। গল্পের নায়ক সৃজন যে পরিবারে বড় হয়েছে মানুষ হয়েছে তাদের পরিবার এতটাই সেকেলে যে যেন একটা আলাদা পৃথিবী তাদের বাড়িটা। অন্যদিকে পর্না গল্পের নায়িকা মন খোলা এক পরিবেশে মানুষ হয়েছে যে বিয়ের পর দত্ত বাড়িতে এসে মানিয়ে নিতে বেশ বেগ পেতে হয়েছে তাকে।

এই দুই মুখ্য চরিত্র দেখা যাচ্ছে রুবেল দাস (Rubel Das)এবং পল্লবী শর্মাকে(Pallavi Sharma)। দুজনেই ভীষণ ভালোভাবে নিজেদের চরিত্র ফুটিয়ে তুলছে। আর এই কারণে দর্শকদের মধ্যে অল্প দিনের মধ্যেই জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিক। দত্ত বাড়ির ছেলে সৃজন ঠিক যতটা সেকেলে তার থেকেও তিনগুণ বেশি সেকেলে এবং শয়তান তার মা কৃষ্ণা। তার সব সময় মনে হতে থাকে আধুনিক পরিবার থেকে মেয়ে এসে তার ছেলেকে তার থেকে কেড়ে নেবে। তাই একটার পর একটা কাঠি করে যাচ্ছি নতুন বউয়ের পেছনে।

তবে পর্না ছেড়ে দেওয়ার পাত্রী নয়, ঠিক নিজের বুদ্ধি লাগিয়ে সমস্ত প্ল্যান বানচাল করছে সে। আর এই কারণেই কৃষ্ণা অর্থাৎ পর্ণা শাশুড়ির চরিত্রে শুরুর থেকেই আঙুল উঠেছে। তবে এবার এক নেটিজেন আঙুল তুললেন সরাসরি ধারাবাহিক নির্মাতাদের দিকে।

ধারাবাহিকের নতুন প্রমো সামনে এসেছে। যেখানে দেখা গিয়েছে ভাষা দিবস উপলক্ষে সেরা জুটি হিসেবে পুরস্কৃত হয়েছে সৃজন এবং পর্না। এবং সেই কারণে তাদের একে অপরকে জড়িয়ে ধরতে হবে। এই দৃশ্য যখন কৃষ্ণার সামনে ঘটে তখন সে মনে মনে পর্ণাকে দেখে নেওয়ার হুমকি দেয়। কৃষ্ণের এই চরিত্র টাই একেবারে পছন্দ হচ্ছে না।

সেই কটাক্ষকারী(Trolled) লিখেছেন,’ সিক মেন্টালিটি দেখান কেন শাশুড়িদের। আজকের দিনে শাশুড়িরা মোটেও এরম হয় না। একটু অপারেটিভ ভালো শাশুড়ি দেখাতে পারেন তো। অলয়েস কুটকা শালি দেখিয়ে টিআরপি পাওয়ার কথা ভাবেন কেন? এইসব সিক মেন্টালিটি আর স্টোরিস দেখান বলে ফ্যামিলিতেও এত অশান্তি হয়। রিয়েলি প্যাথেটিক’।

স্বাভাবিকভাবেই তার সঙ্গে সহমত বহু দর্শক। এখন দেখার সৃজন এর মতই কৃষ্ণা চরিত্রের ক্ষেত্রেও দর্শক কোনো পরিবর্তন আনেন নাকি আরো দজ্জাল করে তোলেন এই চরিত্রটিকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh