বাংলা সিরিয়াল

হাজার হোক সুপারহিট অভিনেত্রীর জন্মদিন বলে কথা! সাধারণ মানুষের মতোই কখনো আইফেল টাওয়ারের নিচে কখনো প্যারিসের দামি রেস্তোরায় খাওয়া-দাওয়া, ‘পারফেক্ট বার্থডে ব্যাস’ মিমি চক্রবর্তীর

আপাতত ছুটিতে রয়েছেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী(Mimi Chakraborty)। কালো টপের সঙ্গে গোলাপি ট্রাউজার এবং গায়ে পশমের জ্যাকেট। পোশাকে একটা ছবি দিলে কি হয়? একেবারেই নয়। আবার দিনটা যখন ১১ই ফেব্রুয়ারি। সম্ভবই নয়। কারণ দিনটা যে একান্ত তার। আসলে এই ১১ ই ফেব্রুয়ারি অভিনেত্রীর জন্মদিন। নিজের জন্মদিন(Actress Birthday) তা নিজে স্পেশাল করতে উড়ে গিয়েছেন বিদেশে। দেখতে দেখতে ৩৪ বছরে পা দিয়ে ফেললেন এই অভিনেত্রী সাংসদ। তবে বয়স বাড়লেও মনের দিক থেকে এখনো সবুজ কচি পাতা। দেখা গেল মিমির সোশ্যাল মিডিয়ার পাতাতে।

সামাজিক মাধ্যমে (Social Media)অভিনেত্রী বেশ একটিভ। আর নিজের সেই রঙিন মুহূর্তের ছবি পোস্ট করে দিলেন নিজেই। ইদানিং প্যারিসে ছুটি কাটাচ্ছেন। প্যারিসের বিভিন্ন শহর অলিগলি ঘুরে নিজের মতন করে জন্মদিন কাটাচ্ছেন তিনি। বড় রেস্তোরাতে রকমারি খাবারের স্বাদ উপভোগ করেছেন। সেই মুহূর্তও ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। আবার ছবিতে লিখেছেন সেখানকার ভাষা ,’বঁজর’। যার অর্থ গুড মর্নিং বা সুপ্রভাত।

জলপাইগুড়ির মফস্বলে বেড়ে উঠেছেন মিমি। এখান থেকেই অভিনয় জগতে আসেন মডেলিং এর মাধ্যমে। ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতাতে অংশগ্রহণ করেছিলেন এবং বিজয়ী হয়েছিলেন। এরপর ঋতুপর্ণ ঘোষের পরিচালনায় গানের ওপারে ধারাবাহিকে পুঁপে চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

এটাই ছিল তার প্রথম সফর। আর পেছনে ফিরে তাকাতে হয়নি মিমিকে। তারপর সিনেমার পর সিনেমা এসেছে তার হাতে। আশুতোষ কলেজ থেকে স্নাতক অভিনেত্রী। এরই ফাঁকে মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন। ২০১২ সালে বাপি বাড়ি যা দিয়ে বড়পর্দায় আসেন। তারপর বোঝে না সে বোঝেনা ,প্রলয়, বাঙালি বাবু ইংলিশ মেম একাধিক ছবিতে দেখা গিয়েছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

বর্তমানে টলিউডে(Tollywood)র প্রথম সারি নায়িকাদের মধ্যে মিমির নাম আসে। পাশাপাশি রাজ্যে ক্ষমতাসীন দলের সদস্য তিনি। প্রথমবার ২০১৯ সালে সংসদ হয়েছিলেন। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও সমানভাবে সক্রিয় তিনি। গত ১ ফেব্রুয়ারি পার্লামেন্টে বাজেট পেশের দিন নিজের বাবা মাকে নিয়ে হাজির হয়েছিলেন। সেই ঝলক শেয়ার করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়াতে অনুরাগীদের সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

পার্লামেন্ট প্রাঙ্গণে দাঁড়িয়ে বাবা-মায়ের সঙ্গে ছবি পোস্ট করে তিনি লেখেন ,’আমার বাবার কথায় এই দিনটা হল তার জীবনের দ্বিতীয় সেরা দিন। আমি যেদিন জন্মেছিলাম সেটা ছিল বাবার জীবনের অন্যতম শ্রেষ্ঠ দিন’। তবে আপাতত মুম্বাইতে ও নিজের ইনিংস শুরু করার জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। শিবপ্রসাদ এবং নন্দিতার হিন্দি ছবির কাজ শেষ করেছেন। খুব শীঘ্রই জাতীয় স্তরের ওটিটি প্লাটফর্মে দেখা মিলতে পারে মিমির।

Back to top button

Ad Blocker Detected!

Refresh