ভাইরাল

ছেঁড়াফাটা জামা পড়ে শপিংমলে ঢুকতেই ঘাড় ধাক্কা মেরে বের করে দেওয়া হলো ইউটিউবারদের! ‘বড়লোকদের মল’কে বয়কটের ডাক নেট দুনিয়ায়

কলকাতা নিউ মার্কেটে আর এসপ্লানের চত্বরে যায়নি এমন বাঙালি খুঁজে পাওয়া মুশকিল। অন্তত নাম তো শুনেই ছেন। দূর দূরান্ত থেকে বহু মানুষ এখানে শপিং করতে আসেন। পুজোর সময় তো দেখার মতন ভিড় থাকে এই চত্বরে। পাশাপাশি সব সময়তেই ভিরে ঠাসা এসপ্ল্যানেড।

যতই বড় বড় শপিং মল বড় বড় কেনাকাটার জায়গা তৈরি হোক না কেন এসপ্ল্যানেড চত্বরের সঙ্গে কলকাতাবাসীর একটা আবেগ জড়িয়ে রয়েছে। পাশাপাশি ফুটপাতের দোকান থেকে বড় বড় দোকান সব জায়গাতেই জমিয়ে চলে দর কষাকষি। কোথাও আবার ৫০% কোথাও ৭০% সেল চলে। আর সেখানেই ঝাঁপিয়ে পড়েন ক্রেতারা।

পাশাপাশি এই অঞ্চলের খাবার দোকানগুলি। যেখানে অবিরাম পাপরিজার বার্গার পিৎজা খেয়ে চলেছেন বহু মানুষ। একটা অদ্ভুত মিলেমিশে যাওয়া রয়েছে এই এসপ্ল্যানেডে। যে নিম্ন মধ্যবিত্ত কিংবা যার মাস গেলে টাকা মাইনে ঢুকে সবাই এখানে আসেন। আর এখানেই বাংলার দুই ইউটিউবারকে চূড়ান্ত হেনস্থা হতে হলো।

প্রাঙ্কবাজ নামক ইউটিউব চ্যানেলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে এমনটাই। তারা একটি ভিডিও রেকর্ড তুলে ধরেছেন ফেসবুকে। যেখানে স্পষ্ট দেখা যাচ্ছে, এসপ্ল্যানেড এর সিটি সেন্টারের ম্যানেজার তাদের গায়ে হাত তুলেছে এবং তাদের বের করে দিচ্ছে। পাশাপাশি রেকর্ডে শোনা যাচ্ছে অশ্রাব্য ভাষা।

তবে এর পেছনে ঠিক কি কারণ তা জানা যায়নি। দুজনের মতে সেই চত্বরে শুটিং চলাকালীন টয়লেটে যাবার জন্য মলে যান দুজনে। কিন্তু তাদের পরনে ছেড়া ফাটা জিন্স দেখে তাদের বের করে দেওয়া হয়। প্রসঙ্গত একবারও ভিডিও বা অডিওতে শোনা যায়নি সেই প্রসঙ্গ। আপাতত ভিডিও ভাইরাল। পাশাপাশি সিটি মার্টকে বয়কটে ডাক দিয়েছেন নেটিজেনরা। একই সঙ্গে অনেকে লিখেছেন, এমনিই বিক্রি হয় না আরোই হবে না।

Back to top button

Ad Blocker Detected!

Refresh