বাংলা সিরিয়াল

দোরগোড়ায় বর, অথচ ভালোবাসার টানে স্রোতের কাছেই ছুটলো ঝোড়া! কোন দিকে মোড় নেবে তাদের জীবন? নতুন প্রমো আসতেই হইচই

স্টার জলসা(Star Jalsha)য় কিছুদিন আগেই শুরু হয়েছে নতুন ধারাবাহিক বালিঝড়(Balijhor)। যার মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তৃণা সাহা(Trina Saha), কৌশিক রায় (Kaushik Roy)এবং ইন্দ্রাশীষ রায়(Indrashis Roy)কে। একবার গুনগুন-সৌজন্যকে ছোট পর্দায় ফিরে পেয়ে খুশি দর্শক। তবে এই ধারাবাহিকে তারা একে অপরের বিপরীতে অভিনয় করবে না একথা আগেই জানা গিয়েছে তো বরং এবারে তৃণার বিপরীতে রয়েছেন ইন্দ্রাশীষ।

এই নিয়ে অবশ্য দর্শকদের মনে একটা খারাপ লাগা তৈরি হয়েছিল। ধারাবাহিকের নায়িকা ঝোড়া ভালবাসে স্রোতকে। ওদিকে তার পরিবারের পছন্দ মহার্ঘ্যকে। ঝোড়ার বাবা বিরাট বড় রাজনীতিবিদ সমুদ্র সেন। সে চায় তার পরিবর্তে মহার্ঘ্য এবং ঝোড়া যেন তার বিশাল সাম্রাজ্য এগিয়ে নিয়ে চলে। শুরুর থেকেই মত ছিল না এই বিয়েতে ঝোড়ার। পরেও একপ্রকার জোর করে এই বিয়েতে বসে সে।

এর মাঝেই সামনে এসেছে নতুন প্রমো। যেখানে দেখা যাচ্ছে দোরগোড়ায় এসে উপস্থিত মহার্ঘ্য। তার বরণ করা হচ্ছে। উল্টোদিকে ঝোরা বসে রয়েছে কনের সাজে তার ঘরে। আর তার পিসি এসে তাকে উস্কানি দিচ্ছে যাতে সে এই বিয়ে না করে স্রোতের কাছে চলে যায়। অবশেষে সাহস নিয়ে ঝোড়া বেরিয়ে পড়েছে স্রোতের কাছে যাবে বলে। এখন দেখার শেষ পর্যন্ত কি আদৌ তাদের মিল হয়? নাকি সমুদ্র সেনের হস্তক্ষেপে মহানগর সঙ্গে গাটছড়া বাধতে হয় তাকে।

যদিও দর্শকরা একেবারেই খুশি নয় স্রোত-ঝোড়া জুটি দেখে। বরং তারাও চায় মহার্ঘর সঙ্গেই যেন শেষ পর্যন্ত মিল হয় ঝোড়ার। এখন দেখার গল্প কোন দিকে এগোয়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh